১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    রংপুরের তারাগঞ্জে দুই বাসের সংঘর্ষে নিহত ৯ জন ; আহত অর্ধশতাধিক

    রংপুরের তারাগঞ্জে দুই বাসের সংঘর্ষে মারা গেছেন ৯ জন । এ ঘটনায় আহত হন অর্ধশতাধিক যাত্রী। আহতদের মধ্যে আশঙ্কাজনক এক জনের অবস্থা ।

    রোববার ৪ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ১২টায়  রংপুর-দিনাজপুর সড়কের তারাগঞ্জের শলেয়াশাহ খারুভাজ সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষনিক ভাবে নিহতদের  নাম পরিচয় জানা যায়নি।

    তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মাহবুব মোর্শেদ বলেন, ‘রংপুর-দিনাজপুর আঞ্চলিক সড়কের শলেয়াশাহ খারুভাজ সেতুর কাছে  বজোয়ানা পরিবহনের বাসের সঙ্গে অপর দিক থেকে আসা  ইসলাম পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হয়। দুর্ঘটনায় আহত হন অন্তত ৫০ জন । আহতদের  উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।পরে  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরে আরো চারজন  মারা যান।’

    তারাগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন ইনচার্জ খতিবুর রহমান বলেন, ‘দুর্ঘটনায় আহত ব্যক্তিদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  ঘটনাস্থল থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়।’

    রামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. ফরহাদুজ্জামান বলেন, ‘রাত ৩টায় চিকিৎসাধীন অবস্থায় দুজন এবং   ভোরে ও সকালে দুজন মারা যান।

    মাহফুজা ৫-৯

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর