২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    কানাডায় ছুরি হামলার নিহত ১০;আহত ১৫ জন

    কানাডায় অতর্কিত ছুরি হামলার   কমপক্ষে  মারা  গেছেন ১০ জন। আহত হন  ১৫ জন।

    সন্দেহভাজন দুই ব্যক্তি কানাডার ওয়েলডন শহরের কাছে জেমস স্মিথ ক্রি নেশনে হামলা চালায় । রয়্যাল কানাডিয়ান মাউন্টেড পুলিশের অ্যাসিস্টেন্ট কমিশনার ব্ল্যাকমোর জানান, স্থানীয় সময় রোববার জেমস ক্রি নেশনের দুই জায়গায় ছুরি নিয়ে স্থানীয় বাসিন্দাদের উপরে হামলা চালানোর খবর পাওয়া যায়। এ ঘটনায় মারা যান ১০ জন। আহত ১৫ জনকে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তবে মোট আহতের সংখ্যা নিশ্চিতভাবে বলতে পারেনি এ কর্মকর্তা ।

    পুলিশের জানায় সন্দেহভাজন দুই ব্যক্তিই চিহ্নিত করা হয়েছে। ডেমিয়ান ও মাইলস স্যান্ডারসন নামের দুই ব্যক্তিই হামলা চালান। একাধিক ব্যক্তির ওপর হামলার চালিয়ে তারা একটি কালো রঙের নিসান গাড়িতে করে পালিয়ে যান। অভিযুক্তদের গ্রেফতার করতে পুলিশ পাঠানো হয়েছে  এবং  হাইওয়ের রাস্তাগুলোতে চেকপয়েন্ট বসানো হয়েছে।

    আড়াই হাজার বাসিন্দারবাস  জেমস স্মিথস ক্রি নেশনে। স্থানীয় সময় ভোর ৫টা ৪০ মিনিটে ব্ল্যাকমোর পুলিশের কাছে প্রথম ফোন আসে  এক ব্যক্তি তার প্রতিবেশীকে কোপাচ্ছেন ছুরি দিয়ে । এরপরই একের পর এক ফোন আসতে শুরু করে এবং সবাই ছুরি দিয়ে হামলার অভিযোগ জানান। সাথে সাথেই পুলিশ বাহিনী পাঠানো হয় ঘটনাস্থলে।

    স্থানীয়রা জানান, অভিযুক্তরা প্রথমে বেশ কয়েকজনকে নিশানা বানিয়ে হামলা চালালেও পরে  এলোপাতাড়ি হামলা চালায়।এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে এবং জারি করা হয়েছে জরুরি অবস্থা।

    মাহফুজা ৫-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর