১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ক্রিকেটার আল আমিন হোসেনের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগে মামলা

    বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতন, মারধর ও বাচ্চাসহ বের করে দেয়ার অভিযোগে মামলা হয়েছে। বৃহস্পতিবার ১ সেপ্টেম্বর স্ত্রী ইসরাত জাহানের লিখিত অভিযোগের ভিত্তিতে শুক্রবার ২ সেপ্টেম্বর মামলা নথিভুক্ত হয়।

    পুলিশ জানায় , মামলার পরে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে ডিএমপির মিরপুর মডেল থানা পুলিশ। আল আমিন হোসেনকে মামলার তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডাকা হতে পারে অথবা তাকে গ্রেফতার করতে পারে পুলিশ।

    শুক্রবার ২ সেপ্টেম্বর মামলার বিষয়টি নিশ্চিত করেন মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম ।

    নুরুল ইসলাম বলেন, আল আমিন হোসেনের স্ত্রী লিখিত অভিযোগের পরে মামলা নথিভুক্ত হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে এবং তদন্তের স্বার্থে যে কাউকে জিজ্ঞাসাবাদ করতে পারেন তদন্ত কর্মকর্তা।

    ইসরাত জাহানের মামা মো. সাঈদ বলেন, বৃহস্পতিবার লিখিত অভিযোগের পরে শুক্রবার মামলা এন্ট্রি হয়েছে। আমরা এ ঘটনায় সুষ্ঠু বিচার চাই এবং আমার ভাগনি যেনো ভালোভাবে সংসার করতে পারে।

    বৃহস্পতিবার যৌতুকের জন্য মারধর ও বাচ্চাসহ বের করে দেয়ার অভিযোগে আল আমিন হোসেনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দেন তার স্ত্রী। মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

    মাহফুজা ২-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর