১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
৮ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    দিল্লি আদালত জ্যাকুলিন ফার্নান্দেজকে ২৬ সেপ্টেম্বর হাজিরা দেয়ার নির্দেশ দিয়েছেন

    বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ এর ২০০ কোটি রুপির অর্থ কেলেঙ্কারি মামলায় নাম জড়িয়েছে। এরই মধ্যে তিনি বেশ কয়েকবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) জিজ্ঞাসাবাদের মুখে পড়েছেন।  প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার জেরে এমন বিপাকে  জ্যাকুলিন পড়েছেন ।

    এনডিটিভির এক প্রতিবেদনে জানা যায়, ইডির কর্মকর্তাদের সন্দেহ করছেন সুকেশের আর্থিক কেলেঙ্কারির বিষয়ে জ্যাকুলিন জানতেন ও নিজেও ভোগ করেছেন।  দিল্লি আদালত আবারও ২৬ সেপ্টেম্বর তাকে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছেন । জ্যাকুলিনের দাবি, তিনি সুকেশের অপরাধ কর্মকাণ্ডের বিষয়ে কিছু জানতেন না। অভিনেত্রী মিথ্যা বয়ান দিচ্ছেন বলে  ধারণা  করছে ইডি।

    এর আগে জিজ্ঞাসাবাদে জ্যাকুলিন ইডিকে জানান, তার ব্যাংক অ্যাকাউন্টে থাকা সাত কোটি দুই লাখ রুপি বৈধ। এবং তার যেসব সম্পত্তি আছে, সবই বৈধ আয়ের মাধ্যমে অর্জিত। এসব সম্পত্তি সুকেশের সঙ্গে সম্পর্কের আগে থেকেই তার ছিল। সুকেশের থেকে যা পেয়েছিলেন, তা সবই উপহার ছিল।

    গণমাধ্যমে জ্যাকুলিনের আইনজীবী প্রশান্ত পাতিল জানান, জ্যাকুলিনের যেসব সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে, তা সবই বৈধ আয়ের এবং তিনি ষড়যন্ত্রের শিকার হয়েছেন।

    মাহফুজা ১-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর