১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    এশিয়া কাপ থেকে বিদায় টাইগারদের

    এশিয়া কাপ থেকে খালি হাতে বিদায় নিলো বাংলাদেশ।  নিজের দ্বিতীয়  বাঁচা মরার ম্যাচে শ্রীলঙ্কাকে চ্যালেঞ্জিং রানের টার্গেট দিয়েও দুই উইকেটে হেরেছে সাকিব বাহিনী। এ হারের মধ্য দিয়ে চলতি আসর থেকে বিদায় নিলো টাইগাররা আর সুপিার ফোরে গেলে শ্রীলঙ্কা। টস হেরে ব্যাট করতে নেমে  সাত উইকেটে ১৮৩ রান সংগ্রহ করে বাংলাদেশ। জবাবে ব্যাট করতে নেমে  চার বল হাতে রেখে আট উইকেট হারিয়ে  জয় নিশ্চিত করে লঙ্কানরা।

    ব্যাটিংয়ে দারুণ নৌপন্য দেখালো, মিস ফিল্ডিং আর  বোলিং ব্যর্থতায় এশিয়া কাপ থেকে বিদায় নিতে হলো বাংলাদেশকে। শেষ চারে উঠলো শ্রীলঙ্কা।

    ওপেনিং জুটি নিয়ে দীর্ঘদিনের সমস্যায় বাংলাদেশ।  তাইতো এ সমস্যার সমাধান খুঁজতে  এশিয়া কাপে টিকে থাকার লড়াইয়ে ওপেন করতে পাঠায় মেহেদি হাসান মিরাজ আর সাব্বির রহমানকে। কিন্তু আবারো হতাশ ওপেনিং জুটি নিয়ে। ১৯ রানেই বিদায় নেন সাব্বির রহমান।

    সাব্বিরের বিদায়ের পর মিরাজ আর সাকিব মারমুখি ব্যাটিং করে  পাওয়ারপ্লে শেষে ৫৫ রান তুলে  বাংলাদেশ।দলীয় ৫৮ রানে ফেরেন মিরাজ। যাওয়ার আগে ২৬ বলে ৩৮ রান তুলে   নেন মিরাজ।

    মিরাজ আউট হওয়ার ৫ রানের মাথায়ই ফেরেন মুশফিক। নিজের খাতায় ২৪ রান যোগ করে একই পথে হাটেন  সাকিব।

    দলীয় ৮৭ রানে চার উইকেট হারানো দলের হাল ধরেন মাহমুদউল্লাহ রিয়াদ আর আফিফ হোসেন।দলীয় ১৪৪ রানে আফিফ আর ১৪৭ রানে রিয়াদ বিদায় নেন।

    শেষ পর্যন্ত সাত উইকেটে ২৮৩ রান সংগ্রহ করে সাকিব বাহিনী।মোসাদ্দেক হোসেন ২৪ ও তাসকিন আহমেদ ১১ রানে অপরাজিত ছিলেন।

    জবাবে ব্যাট করতে নেমে হাত খুলে মারতে শুরু করেন পাথুম নিসাঙ্কা ও কুশাল মেন্ডিস। টি-টোয়েন্টি ক্যারিয়ারে অভিষেক ওভারে এবাদত ফেরান নিসাঙ্কাকে।এর দুই বল পর  এবাদতের দ্বিতীয় আঘাত।

    শেষ পর্যন্ত আট উইকেট হারিয়ে চার বল হাতে রেখে জয়ের বন্দরে পৌছে যায় লঙ্কানরা।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর