১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
৮ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    কুমিল্লার বিএনপির বিক্ষোভ মিছিলে সংঘর্ষ ;আহত ২০

    কুমিল্লার নাঙ্গলকোটে বিএনপির বিক্ষোভ মিছিলে নেতাকর্মীদের উপজেলা আওয়ামী লীগ এবং পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়েছে। এতে পুলিশসহ ২০ জন আহতহন।

    বুধবার ৩১ আগস্ট সকাল ৯টার দিকে উপজেলার পৌর এলাকায় এ ঘটনা ঘটে।

    দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং  ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতা নিহতের প্রতিবাদে আজ বিএনপির বিক্ষোভ মিছিলে অংশ নেয়ার জন্য  পৌর এলাকায় জড়ো হতে থাকেন বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। পরে বিক্ষোভ মিছিল বের করার সময় পুলিশের বাধার মুখে পড়েন তারা।তাদের কর্মসূচির অনুমতির বিষয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ বাঁধে ।

    উপজেলা বিএনপির সভাপতি নজির আহমেদ ভূঁইয়া জানান শান্তিপূর্ণ সমাবেশ করছিলাম আমরা এবং পুলিশ আমাদের ওপর অন্যায়ভাবে লাঠিচার্জ করে। আওয়ামী লীগ নেতাকর্মীরা তাদের সাথে যোগ দেয়।  এতে আমাদের ১৫ জন কর্মী আহত হয়।

    উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়া বলেন, আমরা শান্তিপূর্ণ অবস্থান নিই। বিএনপির নেতাকর্মীরা উপস্থিত হয়ে বিক্ষোভের নামে নৈরাজ্য সৃষ্টি করে এবং পুলিশ তাদের বাধা দেয়। আমরা কারো উপর  হামলা করিনি।

    নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, আমাদের বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ব্যাপারে বিস্তারিত কিছু বলতে রাজী হননি।

    মাহফুজা ৩১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর