১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    বেনাপোল কাস্টমস হাউজের সহকারী রাজস্ব কর্মকর্তা খন্দকার মুকুল হোসে সাময়িক বরখাস্ত

    বেনাপোল কাস্টমস হাউজের সহকারী রাজস্ব কর্মকর্তা খন্দকার মুকুল হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বেনাপোল কাস্টমস হাউজের কমিশনার আব্দুল হাকিম রোববার  ২৮ আগস্ট তাকে বরখাস্ত করেন।

    খন্দকার মুকুল হোসেনের বাড়ি টাঙ্গাইল জেলায়। তিনি বেনাপোল কাস্টমস হাউজে কর্মরত ‍ছিলেন।

    কাস্টমস  জানায় , গেল  ২৬ আগস্ট একটি বিশেষ গোয়েন্দা সংস্থার সদস্যরা যশোর বিমানবন্দর থেকে ২৫ লাখ টাকাসহ বেনাপোল কাস্টমস হাউজের সহকারী রাজস্ব কর্মকর্তা খন্দকার মুকুল হোসেনকে গ্রেফতার  করে। পরে তাকে ঢাকায় এনে  জিজ্ঞাসাবাদ করা হয়। তাকে আটক করা হয় জিজ্ঞাসাবাদে সঙ্গে থাকা টাকার কোন বৈধতা দেখাতে না পারায় । গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা শনিবার ২৭ আগস্ট বিকেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার  জন্য তাকে বেনাপোল কাস্টমস হাউসের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করেন ।

    বেনাপোল কাস্টমস হাউজের কমিশনার আবদুল হাকিম বলেন, সহকারী রাজস্ব কর্মকর্তা খন্দকার মুকুল হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে তদন্তের স্বার্থে । জাতীয় রাজস্ব বোর্ড এনবিআর একটি তদন্ত কমিটি করেছেন এবং অপরাধ প্রমাণিত হলে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া  হবে।

    তিনি আরো  বলেন, ‘মুকুল হোসেনের ২৫ লাখ টাকা পাচারের উদ্দেশ্যে তিনি বিমানবন্দরে নিয়েছিলেন কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে এবং  জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে জাতীয় রাজস্ব বোর্ড।’

    মাহফুজা ২৯

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর