২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    যুক্তরাষ্ট্রে দুটি শহরে আলাদা হামলায় মারা গেছেন সাতজন; আহত তিন

    যুক্তরাষ্ট্রে দুটি শহরে আলাদা হামলায় মারা গেছেন  সাতজন এবং  তিনজন আহত হন।

    রোববার ২৮ আগস্ট হিউস্টনে একটি বাড়িতে আগুন দেয়ার পর বাসিন্দারা বাইরে বেরিয়ে এলে তাদের ওপর গুলি চালায় এক বন্দুকধারী। এতে মারা যান  চারজন নিহত এবং দুজন আহত হন বরল জানায় এনবিসি নিউজ।

    স্থানীয় পুলিশ প্রধান ট্রয় ফিনার এক সংবাদ সম্মেলনে বলেন, সন্দেহভাজন ৪০ বছর বয়সী এক ব্যক্তি ৮০২০ ডানল্যাপ স্ট্রিটের একটি ভাড়া বাড়িতে আগুন দেন এবং  তিনি ওখানকার বাসিন্দা ছিলেন। আগুন লাগানোর পর বাসিন্দারা বেরিয়ে আসার অপেক্ষায় ছিলেন বন্দুকধারী। সবাই বেরিয়ে আসতেই তাদের ওপর গুলি চালায় ওই ব্যক্তি।

    পুলিশ ও হিউস্টন দমকল বিভাগের কাছে রোববার স্থানীয় সময় রাত ১টায় একাধিক গুলি ও আগুনের খবর আসে। দমকল কর্মীরা সেখানে পৌঁছালে গুলি ছোড়ে বন্দুকধারী জানান ফিনার।

    পুলিশ প্রধান বলেন, আমি জানি না গুলি দমকলকর্মীদের দিকে ছোঁড়া হয়েছিল কি না, তবে তাদের লুকাতে হয়। এ অবস্থায় এক কর্মকর্তা সন্দেহভাজন ব্যক্তির সঙ্গে বন্দুকযুদ্ধে জড়িয়ে পড়েন । চারজন নিহতের মাঝে সন্দেহভাজন ওই ব্যক্তিও আছেন।

    বন্দুকযুদ্ধে জড়ানো ওই কর্মকর্তাকে বাধ্যতামূলক প্রশাসনিক ছুটিতে পাঠানো হয়েছে।

    এদিকে, রোববার গুলির ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ডেট্রয়েট এও। বার্তা সংস্থা এএফপি জানায়, সন্দেহভাজন এক ব্যক্তি এলোপাতাড়ি গুলি চালিয়ে চারজনকে জখম করলে এদের মধ্যে মারা যান তিনজন ।পুলিশ জানিয়েছে, গুলির ঘটনাগুলো ছিল খুবই এলোমেলো। একজন বাসের জন্য অপেক্ষা করছিলেন, একজন কুকুর নিয়ে হাঁটছিলেন এবং একজন কেবল রাস্তায় ছিলেন।

    রোববার রাতে ডেট্রয়েট পুলিশ জানায় সন্দেহভাজন ব্যক্তিকে হেফাজতে নেওয়া হয়েছে এবং  এ বিষয়ে তদন্ত চলছে।

    মাহফুজা ২৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর