১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    পি কে হালদারের প্রতারক দুই নারী সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব

    পিএলএফএসএল কোম্পানির প্রায় দুইশো কোটি টাকা আত্মসাতকারী পি কে হালদারের প্রতারক দুই নারী সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব।

    বুধবার ২৪ আগস্ট সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‍্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আল আমিন।

    তিনি বলেন, পিএলএফএসএল কোম্পানির প্রায় দুইশো কোটি টাকা আত্মসাতকারী পি কে হালদার ভারতে গ্রেফতার আছেন। তার দুই নারী সহযোগীর দীর্ঘদিন ধরে র‍্যাবের গোয়েন্দা নজরদারি চলছিল। বাংলাদেশ  ছাড়ার সময় পি কে হালদারের দুই নারী সহযোগীকে গ্রেফতার করা হয়।

    প্রাথমিকভাবে গ্রেফতারকৃতদের  নাম প্রকাশ করেনি র‌্যাব। র‍্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন  এ বিষয়ে বুধবার দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে ।

    গেল ১৪ মে পলাতক এনআরবি গ্লোবাল ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক প্রশান্ত কুমার হালদার ওরফে পি কে হালদারকে ভারতের পশ্চিমবঙ্গ থেকে গ্রেফতার করে দেশটির ইডি।

    দুর্নীতি দমন কমিশন –দুদক গেল বছরের ১৩ জানুয়ারি ধানমন্ডি থেকে পি কে হালদারের বান্ধবী অবন্তিকা বড়ালকে গ্রেফতার করে।  মানিলন্ডারিং আইনের মামলার তাকে আদালতে তোলা হলে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।  ওই বছরের ১৬ মার্চ বিকেলে মতিঝিল থেকে গ্রেফতার হন পি কে হালদারের আরেক বান্ধবী ও ইন্টারন্যাশনাল লিজিংয়ের ভাইস প্রেসিডেন্ট নাহিদা রুনাই।

    মাহফুজা ২৪

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর