১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩০শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    নগর বাউল জেমস আসছে নুতন গান নিয়ে

    জনপ্রিয় রকস্টার মাহফুজ আনাম জেমস একযুগ পর গেল রমজানের ঈদে ভক্তদের জন্য নতুন গান নিয়ে আসেন ।নগরবাউল  প্রায় সাড়ে তিন মাস পর নতুন গান নিয়ে হাজির হচ্ছেন । বুধবার ২৪ আগস্ট বিষয়টি নিশ্চিত করেন জেমসের ব্যক্তিগত সহকারী রুবাইয়াৎ ঠাকুর রবিন।

    রবিন বলেন, ‘নতুন গান নিয়ে আসছেন গুরু এবং  এটি মুক্তি পেতে এক মাসের মতো লাগবে। গানের ওপর কাজ চলছে। মাসখানেক পর সবকিছু জানিয়ে দেয়া হবে সংবাদ সম্মেলনে।

    জেমস তার সবশেষ মৌলিক গান ‘আই লাভ ইউ’ উপহার দেন। ভক্তদের উদ্দেশ্য করে গানটি গেয়েছেন জেমস এবং উৎসর্গ তাদেরই করেছেন । গানের কথায় আছে ভক্তদের সঙ্গে ভালোবাসা ও উদযাপনের ছাপ। গানটি প্রকাশ হয়েছে ইউটিউবে ‘বসুন্ধরা ডিজিটাল’ নামের একটি চ্যানেল থেকে ।

    দীর্ঘ ক্যারিয়ারে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন জেমস। তার মধ্যে উল্লেখযোগ্য- ‘ ‘লেইস ফিতা লেইস’, ‘সুলতানা বিবিয়ানা’, ‘হতেও পারে এই দেখা শেষ দেখা’, ‘কবিতা তুমি স্বপ্নচারিণী’, ‘দুষ্টু ছেলের দল’, ‘দিদিমনি’, ‘দুঃখিনী দুঃখ করোনা’, ‘তোর সব কিছুতে নয় ছয়’, ‘বাবা কত দিন দেখি না তোমায়’, ‘গুরু ঘর বানাইলা কী দিয়া’, ‘লিখতে পারি না কোনো গান’, ‘এক নদী যমুনা’, ‘মা’, ‘বাংলাদেশ’ ইত্যাদি।

    মাহফুজা ২৪

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর