১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    লিভারপুলকে বিপক্ষে ম্যানইউর জয়

    এই প্রিমিয়ার লিগ মৌসুমে শুরুতেই  দুটি ম্যাচ হেরে গিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডকে তীব্র সমালোচনায় পড়তে হয় । তবে সমালোকদের জবাব দিয়ে লিভারপুলের বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচ জিতে প্রশংসায় ভাসছেন এখন। সোমবার ওল্ড ট্র্যাফোর্ডে তারা লিভারপুলকে ২-১ গোলে হারিয়েছে ।

    জ্যাডন সানচো ও মার্কাস র‌্যাশফোর্ড দুই অর্ধে দুটি গোল করেন। লিভারপুলের হয়ে শেষ দিকে মোহাম্মদ সালাহ গোল করলেও পয়েন্ট আদায় করতে পারেনি। এরিক টেন হ্যাগের দল গুরুত্বপূর্ণ ম্যাচ জিতে পেলো ৩ পয়েন্ট।

    প্রত্যাশিতভাবে ম্যাচ চলাকালে ক্লাবের আমেরিকান মালিক গ্লেজার ফ্যামিলির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে ইউনাইটেড ভক্তদের একটি বড় অংশ। তাদের কিছুটা হলেও স্বস্তি দেন দলের খেলোয়াড়রা। প্রথম দুই ম্যাচ শেষে পয়েন্ট শূন্য দলটি ১৬ মিনিটে এগিয়ে যায়। অ্যান্থনি এলাঙ্গার পাস থেকে ঠাণ্ডা মাথায় আলিসনকে পরাস্ত করেন সানচো।

    প্রথমার্ধে লিভারপুল কয়েকটি সুযোগ নষ্ট করে তাতে করে ম্যানইউর এগিয়ে থেকে বিরতিতে যায়।

    বিরতির পর অ্যান্থনি মার্শিয়ালের থ্রু বলে ব্যবধান দ্বিগুণ করেন র‌্যাশফোর্ড । তাতে স্টেডিয়াম উল্লাসে ফেটে পড়ে। বাকি সময় খেলোয়াড়দের অনুপ্রাণিত করে গেছেন দর্শকরা।

    ৮১তম মিনিটে গোলপোস্টের খুব কাছ থেকে সালাহ গোল করলে ম্যাচে উত্তেজনা ফিরেছিল। কিন্তু ইয়ুর্গেন ক্লপের দল সমতা ফেরাতে পারেনি। তাতে প্রথম তিন ম্যাচ থেকে মাত্র ২ পয়েন্ট নিয়ে ১৬তম স্থানে গতবারের রানার্সআপরা। আর এই ম্যাচের আগে সবার শেষে থাকা ম্যানইউ উঠে গেছে ১৪ নম্বরে।

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর