১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    চারদিনের সফরে আজ কিশোরগঞ্জে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

    চারদিনের সফরে আজ কিশোরগঞ্জে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। রাষ্ট্রপ্রধান কিশোরগঞ্জ এর মিঠামইন, অষ্টগ্রাম ও ইটনায় চলমান উন্নয়ন কাজের অগ্রগতি পরিদর্শন করবেন। এছাড়াও প্রতিটি উপজেলায় সুশীল সমাজ, স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে বৈঠক করবেন তিনি।

    রাষ্ট্রপতির প্রেসসচিব জয়নাল আবেদীন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

    সফরসূচি অনুযায়ী, রাষ্ট্রপতি ২২ আগস্ট বিকেল সোয়া ৩টায় ঢাকা থেকে হেলিকপ্টারে করে রওনা হবেন কিশোরগঞ্জের উদ্দেশে।  মিঠামইনে পৌঁছানোর পর বিকেল ৪টায় স্থানীয় ডাকবাংলোয় তাকে গার্ড অব অনার দেয়া হবে। সন্ধ্যা সাড়ে ৭টায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামে সুধীজনদের সঙ্গে মতবিনিময় করবেন। মতবিনিময় শেষে কামালপুরে যাবেন এবং সেখানে নিজ বাসভবনে রাতযাপন করবেন।

    ২৩ আগস্ট বেলা ১১টায় মিঠামইন উপজেলায় রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশনসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন। বিকেল ৩টায় সড়কপথে মিঠামইন থেকে অষ্টগ্রামের উদ্দেশে রওনা হবেন। অষ্টগ্রামের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন তিনি। সন্ধ্যায় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন রাষ্ট্রপতি। মতবিনিময় সভা শেষে রাতে নিজ বাসভবনে রাতযাপন করবেন তিনি।

    ২৪ আগস্ট বেলা ১১টায়  মিঠামইনের  বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন রাষ্ট্রপতি। বিকেল ৩টায় তিনি  নৌযানযোগে নির্মাণাধীন মিঠামইন সেনানিবাস পরিদর্শন করবেন । বিকেল ৫টায় সড়কপথে রাষ্ট্রপতি মিঠামইন থেকে ইটনায় যাবেন এবং পরিদর্শন করবেন চলমান বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড।  সন্ধ্যা ৭টায়  ইটনায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়ামে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন ।

    ২৫ আগস্ট রাষ্ট্রপতির বিকেলে হেলিকপ্টারে মিঠামইন থেকে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা রয়েছে।

    রাষ্ট্রপতির এ সফরকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানান কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় ।

    মাহফুজা ২২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর