১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    পুতিনের সহযোগী আলেকজান্ডার দুগিনের কন্যা গাড়িবোমা বিস্ফোরণে নিহত

    রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সহযোগী আলেকজান্ডার দুগিনের কন্যা গাড়িবোমা বিস্ফোরণে মারা গেছেন। স্থানীয় সময় শনিবার ২০ আগস্ট মস্কোর কাছে একটি জাতীয় সড়কের তার গাড়িতে বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলে মারা যান  ৩০ বছর বয়সী দারিয়া দুগিন।

    রাশিয়ার তদন্ত কমিটি জানায় , দারিয়া দুগিন নিজেই গাড়ি চালিয়ে বাড়ি ফেরার পথে বিস্ফোরণের ঘটনাটি ঘটে। এই হামলার মূল টার্গেটে ছিলেন আলেকজান্ডার, দারিয়া নন । দারিয়ার বাবা আলেকজান্ডার দুগিন রাশিয়ার একজন দার্শনিক, যিনি পরিচিত ‘পুতিনের মস্তিষ্ক’ নামে।

    আলেকজান্ডার দুগিন এবং তার কন্যাকে মস্কোর কাছে একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয় এবং সেখানে আলেকজান্ডার বক্তব্য রাখেন।

    স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানায় , শনিবার রাতে দায়িরার ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়িটি মস্কোর কাছে একটি গ্রামে দাঁড় করানো ছিল । রাতে একটি অনুষ্ঠান থেকে ফেরার পর সে গাড়িতে ওঠামাত্র বিস্ফোরণ ঘটে। ঘটনাস্থলে মারা যান দারিয়া দুগিন । তিনি ছিলেন একজন সাংবাদিক ও রাজনৈতিক বিশ্লেষক।

    সিসিটিভি ফুটেজে দেখা যায় বিস্ফোরণের পর গাড়িটি দাউদাউ করে জ্বলছে এবং ওই গাড়ির কাছে থাকা একটি ট্রাকেও আগুন ধরে যায়। পুতিনের সহযোগীরা অভিযোগ করে বলেন  এ ‘হামলার’ পেছনে ইউক্রেনীয়দের হাত হয়েছে ।

    মাহফুজা ২১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর