২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    কুয়াকাটায় নিখোঁজের তিন ঘন্টা পর পর্যটকের লাশ উদ্ধার

    পটুয়াখালী সংবাদদাতা :  পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে গোসলে নেমে নিখোঁজ হওয়া মাহাবুব রহমান পারভেজ নামে এক পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে।
    রোববার (২১ আগস্ট) বিকেল ৩টার দিকে স্বপ্নরাজ্য পার্কের সামনের সৈকতে মরদেহটি ভেসে আসে।এসময় স্থানীয়রা দেখতে পেয়ে খবর দিলে ট্যুরিস্ট পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহটি উদ্ধার করে।
    নিহত মাহাবুব রহমান পারভেজের বাড়ি ঢাকার কেরানীগঞ্জের রায়েরবাগে। ট্যুরিস্ট পুলিশ জানায়, ঢাকার কেরানীগঞ্জ থেকে চার বন্ধু ঘুরতে আসে কুয়াকাটায়।
    সকালে হোটেল সানফ্লাওয়ারে তারা রুম ভাড়া নেন। দুপুর ১টার দিকে সৈকতে গোসলে নামেন তারা। এসময় ঢেউয়ের তোড়ে সাগরে ভেসে যান পারভেজ ও আমির। পরে তাদের চিৎকার শুনে পাশে থাকা তিন পর্যটক এগিয়ে এসে আমিরকে উদ্ধার করতে সক্ষম হলেও পারভেজকে উদ্ধার করতে পারেনি।
    কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের সহকারী পুলিশ সুপার আব্দুল খালেক বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে ট্যুরিস্ট পুলিশ উদ্ধার অভিযান চালায় এবং ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসও উদ্ধারে যোগ দেয়।
    তিনি আরো বলেন, কিন্তু শতভাগ চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। পরে স্বপ্নরাজ্য পার্কের সামনের সৈকতে তার মরদেহটি ভেসে আসে। এসময় স্থানীয়রা দেখতে পেয়ে খবর দিলে ট্যুরিস্ট পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে।
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর