১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩০শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    বলিউড অভিনেত্রী সোনম কাপুর মা হলেন

    পুত্রসন্তানের মা হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর। শনিবার ২০ আগস্ট তার কোলজুড়ে একটি ফুটফুটে ছেলেসন্তান এসেছে। সোনম এবং  আনন্দ আহুজার এটি  প্রথম সন্তান। খবরটি নিশ্চিত করেছেন কাপুর পরিবারের সদস্য নীতু কাপুর।

    নীতু সোনম ও তার স্বামী আনন্দ আহুজারের দেয়া যৌথ বিবৃতির ছবি শেয়ার করেছেন । সেখানে বলা হয়েছে, ‘আজ নতমস্তক ও খোলা হৃদয়ে আমরা গ্রহণ করেছি একটি ছেলেসন্তান । ডাক্তার, নার্স, বন্ধু, পরিবার ও যারা আমাদের সমর্থন দিয়েছেন, সবাইকে ধন্যবাদ। এটা শুধু সূচনা, তবে আমরা জানি আমাদের জীবন পুরোপুরি পরিবর্তন হয়ে গেছে।’

    খবরটি  আসার পরই সোনম ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করেন এবং  তারা শুভেচ্ছা জানাচ্ছেন নবাগত সন্তানের জন্য ।

    গেল ২১ মার্চ সন্তানধারণের সুখবর দিয়েছিলেন সোনম কাপুর। তখন বেবিবাম্পের ছবি শেয়ার দিয়ে অভিনেত্রী লিখেছিলেন , ‘চারটে হাত তোমায় বড় করার জন্য, নিজেদের সেরাটা দিয়ে। যারা একসাথে চলবে তোমার প্রতিটা পদক্ষেপে। যারা তোমায় ভালোবাসা দেবে তোমার পাশে থাকবে। তোমাকে স্বাগত জানানোর জন্য পারছি না আর অপেক্ষা করতে ।

    সোনম অন্তঃসত্ত্বা হওয়ার আগে থেকেই স্বামীর সঙ্গে লন্ডনের নটিং হিলে বসবাস করছেন । সেখানকার একটি হাসপাতালেই সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী।

    দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালের ৮ মে আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন সোনম কাপুর। জমকালো আয়োজনে হয়েছিল তাদের বিয়ে। সোনম মা  হওয়ার জন্য অনেকদিন ধরে সিনেমার কাজ থেকে দূরে রয়েছেন।

    এমআর এস ২০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর