৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    রাজধানীতে প্রেমের নামে প্রতারণার ফাঁদ

    উত্তরা পশ্চিম থানার বার তের মোড় এলাকা থেকে প্রেমের ফাঁদে ফেলে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে প্রতারণা চক্রের তিন সদস‌্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

    বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে তাদের গ্রেফতার করা হয়। গ্রেপ্তার তিন জন হলেন, মোহাম্মদ মজনু, রওশন আরা রুমা ও আব্দুস সালাম।

    ওসি বলেন, এ চক্রের প্রধান মোহাম্মদ মজনু ও তার বান্ধবী রওশন আরা রুমা । রুমা মোবাইলে ভুলে টাকা চলে গেছে বলে কোনো ব্যক্তির সঙ্গে ভাব করে এবং এক পর্যায়ে বাসায় ডেকে আনে।  পরে মজনু চক্রের বাকি সদস্য নিয়ে ওই ব্যক্তিকে জিম্মি করে। এছাড়া, আপত্তিকর ছবি তুলে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়।

    তিনি জানান, মজনু একটি বেকারিতে কর্মচারী হিসেবে কাজ করে। সেই দোকানেরই মালিক আল আমিন। গত ১১ জুলাই তাকে ফোন করে রুমা। চালাকি করে এর আগেই তার মোবাইলে ৫০ টাকা দিয়ে দেন তিনি। এরপর ভুলে ওই টাকা চলে গেছে বলে ভাব জমান। এভাবে কয়েকদিন কথা বলার পর একদিন রুমা আল আমিনকে তার বাসায় দাওয়াত দেয়। আল আমিন  বাসায় যায়। যাওয়ার সময় মজনুকেও নিয়ে যায়। বাসায় যাওয়ার পর মজনু বাইরে যাবে বলে বেরিয়ে যায়। এর কিছুক্ষণ পর সেখানে ডিবি পরিচয়ে কয়েকজন ঢুকে। তারা আল আমিনকে মারধর করে এবং রুমার সঙ্গে আপত্তিকর ছবি তোলে। পরে ১০ লাখ টাকা দাবি করে তারা। নতুবা তাকে গুম করারও হুমকি দেয়। আল আমিন এক পর্যায়ে তাদের সাড়ে ৩ লাখ টাকা দেন। এসময় তার সাথে থাকা আরও ৩৭ হাজার টাকা তারা ছিনিয়ে নেয়।

    পরে পুলিশকে জানালে তাদের তিন জনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৫৬ হাজার টাকাও উদ্ধার করা হয়।  পুলিশ কর্মকর্তা জানান, মজনু প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে,  তাদের চক্রে মোট আট জন রয়েছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর