১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    বিএনপি জামায়াত দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার পাঁয়তারা করছেঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

    যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি  বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী  শেখ হাসিনা দেশের উন্নয়নের লক্ষ্যে, দেশকে এগিয়ে নিতে  প্রতি মুহূর্তেই  কাজ করে যাচ্ছেন। দেশের মানুষের ভোগান্তি কমানোর লক্ষ্যে যখন প্রধানমন্ত্রী বিভিন্ন জনবান্ধব কর্মসূচি  বাস্তবায়ন করছেন ঠিক সে সময় বিএনপি জামাতের এজেন্টরা দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার লক্ষ্যে মরিয়া হয়ে উঠেছে। বিএনপি-জামাত পরপর পাঁচবার বাংলাদেশকে বিশ্বের দরবারে দুর্নীতিতে চ্যাম্পিয়ন হিসেবে প্রমাণিত করে গেছে। দুর্নীতিতে পাঁচবারের চ্যাম্পিয়ন বাংলাদেশকে একটি উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে মাননীয় প্রধানমন্ত্রী দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।  মাননীয়  প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিএনপি জামায়াত এর সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়ে  বাংলাদেশ ২০৪১ সালের মধ্যে  উন্নত দেশ হিসেবে  বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে।

    তিনি আজ গাজীপুর মহানগরীর গাছা থানাধীন ৩৬ নং ওয়ার্ড ও ৩৭ নং ওয়ার্ডের চান্দরা গ্রাম ইউনিট আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  ৪৭ তম শাহাদাৎ বার্ষিক উপলক্ষে আলোচনা সভা,দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির করে এসব কথা বলেন।

    অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এড. আজমত উল্লাহ খান,সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল,মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মহিউদ্দিন আহম্মেদ মহি,  বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শহীদ উল্লাহ।

    এসময় আরও উপস্থিত ছিলেন, গাছা থানা আওয়ামীলীগ নেতা হাজী আদম আলী, গাজীপুর মহানগর কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিটন মোল্লা,৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল, ৩৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দীন সরকার যুগ্ন আহবায়ক হাজী মোহাম্মদ আলী,৩৭ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সাইফুল ইসলাম দুলাল, গাছা থানা যুবলীগ নেতা রাশেদুজ্জামান জুয়েল মন্ডল, ইসমাইল হোসেন, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সদস্য শফিকুল ইসলাম শফিক, টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা লিটন উদ্দিন সরকার।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর