২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    নওগাঁর মহাদেবপুরে আলাদা সড়ক দূর্ঘটনায় নিহত ৪ ; আহত ৩

    নওগাঁর মহাদেবপুরে আলাদা সড়ক দূর্ঘটনায় মারা গেছেন ৪ জন। এসময় ৩ জন গুরুতর আহত হন।

    নওগাঁর মহাদেবপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে বাবা-ছেলে মারা যান । নিহতরা হলেন-  মান্দার সতিহাটের ঢেপড়া গ্ৰামের রবীন্দ্রনাথের ছেলে রথীন্দ্রনাথ (৩৬) ও তার ছয় বছরের ছেলে রাধাকান্ত। আহতরা হলেন- রথীন্দ্রনাথের স্ত্রী পূজা রানী ও অপর মোটরসাইকেল আরোহী ফাহিম হোসেন ও তার স্ত্রী আয়েশা আক্তার। শনিবার ১৩ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টায়  নওগাঁ-রাজশাহী মহাসড়কের বেইলি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

    পুলিশ জানায়, মান্দার ভেবড়া গ্রামের রথিন্দ্রনাথ তার স্ত্রী পূজা ও   রাধাকান্তকে সাথে নিয়ে শ্বশুরবাড়ি শিকারপুর গ্রাম থেকে একটি মোটরসাইকেল যোগে নিজ বাড়িতে ফিরছিলেন। তারা শিকারপুরে এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুত্বর আহত হন অপর মোটরসাইকেলের দুই আরোহীসহ রথীন্দ্রনাথ, তার ছেলে রাধাকান্ত ও স্ত্রী পূজা। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠালে দায়িত্বরত চিকিৎসক বাবা রথিন্দ্রনাথ ও শিশু সন্তান রাধাকান্ত মৃত ঘোষণা করেন। রথীন্দ্রনাথের স্ত্রী গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এছাড়া অপর মোটরসাইকেলের দুই আরোহীকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজহাসপাতালে পাঠানো হয়েছে।

    এদিকে দুপুরে ফয়েজ উদ্দিন কোল্ড স্টোরেজ এলাকায় প্রাইভেটকার খাদে পড়ে অন্তঃসত্ত্বা স্ত্রীসহ স্বামীর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় নিহতরা হলেন মান্দার কাঁশোপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নিচ কুলিহার গ্রামের আব্দুল খালেকের পুত্র শিমুল হোসেন এবং তার অন্তঃসত্ত্বা স্ত্রী জিনিয়া আক্তার।

    মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম আজম বলেন আলাদা  দুটি দুর্ঘটনায় বাবা-ছেলে, স্বামী- স্ত্রীর মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো বলেন খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেল দুটি জব্দ করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

    মাহফুজা ১৪-৮

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর