৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    দুইদিন আগেই দেশে ফিরলো সাকিব,আজ এশিয়া কাপের দল ঘোষণা

    অনেকটা পানি ঘোলা করে, বোর্ড প্রেসিডেন্টের জরুরি বার্তা পেয়ে নির্ধারিত সময়ের দুদিন আগেই, যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসান। শুক্রবার মধ্যরাতে কাতার এয়ারলেন্সের একটি ফ্লাইটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি। তবে সাংবাদিকদের এড়াতে অন্য গেট দিয়ে বেরিয়ে যান এই অলরাউন্ডার। আজ শনিবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে সাকিবের। এরপরই ঘোষণা করা হবে এশিয়া কাপের দল। এর আগে বৃহস্পতিবার দিনভর সমালোচনার পর সন্ধ্যায় বেটউইনার নিউজের সঙ্গে বাণিজ্যিক চুক্তি বাতিল করেন সাকিব।

    সাকিব আল হাসান পুনরায় জাতীয় দলের টি-টোয়েন্টির দায়িত্ব পাবেন নাকি মাহমুদউল্লাহ রিয়াদ পাবেন আরেকটি সুযোগ? তাদের ভাগ্য নির্ধারণ হয়ে যাবে শনিবার।

    মিরপুর হোম অব ক্রিকেটে আজ দুপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে সাকিব আল হাসানের বৈঠক রয়েছে। সেই বৈঠকেই চূড়ান্ত হয়ে যাবে সব। এরপর এশিয়া কাপের স্কোয়াডও ঘোষণা করবে বিসিবি। ঘোষণা করা হবে বাংলাদেশের নতুন টি-টোয়েন্টি অধিনায়কের নামও।

    বেটিং সাইট বেট উইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল করেছেন সাকিব। কিন্তু সেই চুক্তির পার্শ্বপ্রতিক্রিয়ায় তাকে পুনরায় টি-টোয়েন্টি দলের অধিনায়ক নির্বাচিত করা ঠিক হবে কিনা তা নিয়ে দ্বিধায় রয়েছে বিসিবি। এর পেছনে বড় কারণ ইনজুরি জর্জরিত দল।

    কাজী নুরুল হাসান সোহান, লিটন দাস কেউ সুস্থ নন। তারা খেলতে পারবেন না এশিয়া কাপ। মাঠের পারফরম্যান্সে মাহমুদউল্লাহর অবস্থা ভালো নেই। তাই সিনিয়র হিসেবে সাকিবই ভরসা। কিন্তু বেটিং সাইটের সঙ্গে যুক্ত হওয়ায় সাকিবের ওপর বিসিবির একাংশ আস্থা রাখতে পারছেন না। বিশেষ করে বারবার বিসিবিকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলে দেওয়ায় সাকিবে ভরসা পাচ্ছেন না তারা।

    তাই কেনো উপায় না দেখে মাহমুদউল্লাহকেই বেছে নিতে পারেন নীতিনির্ধারকরা। কিন্তু মাহমুদউল্লাহর পারফরম্যান্স এমন যে তাকে দলে রাখা নিয়েই আছে সংশয়। সাকিবের উটকো পরিস্থিতি তৈরি না হলে মাহমুদউল্লাহ এশিয়া কাপের জন্য বিবেচিতই হতেন না। কিন্তু নানা ঘটনায় তার কাঁধে নেতৃত্ব দেওয়ার কথা আলোচনা হচ্ছে।

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর