১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২৯শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    বরিশালের সন্ধ্যা নদীতে যাত্রীবাহী লঞ্চ ও বালু বোঝাই বাল্কহেডের সংঘর্ষে নিখোঁজ দুই জন

    বরিশালের সন্ধ্যা নদীতে যাত্রীবাহী লঞ্চ ও বালু বোঝাই বাল্কহেডের সংঘর্ষ হয়। এতে বাল্কহেডটি নদীতে ডুবে যায়। বাল্কহেডের মাস্টার ও তার সহযোগী নিখোঁজ আছেন।  তবে লঞ্চের কোনো যাত্রী হতাহতের খবর পাওয়া যায়নি।

    সোমবার ৮ আগস্ট রাত ৮টায় বানরীপাড়ার মসজিদ বাড়ি এলাকা সংলগ্ন সন্ধ্যা নদীতে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজরা হলেন, মাস্টার কালাম ও তার সহযোগী  মিলন। তাদের বাড়ি পিরোজপুরের নান্দুহার এলাকায়।

    লঞ্চের যাত্রীরা জানান, বিকেলে ঢাকার উদ্দেশ্যে মর্নিংসান-৯ লঞ্চটি ছাড়ে পিরোজপুরের হুলারহাট থেকে।  এতে যাত্রী ছিল পাঁচশ। সন্ধ্যা নদীতে বালু বোঝাই বাল্কহেডের সঙ্গে লঞ্চটির ধাক্কা লাগলে  যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। ধাক্কার কারণে লঞ্চের তলা ফেটে পানি উঠতে শুরু করে। পরে লঞ্চটিকে উজিরপুরের  চৌধুরীর হাট লঞ্চঘাটে ভেড়ানো হয়। বাল্কহেডটি তলিয়ে যায় ধাক্কা লাগার কিছুক্ষণ পরে।

    বাল্কহেডের মালিক হাবুল কাজী মুঠোফোনে জানান, দুর্ঘটনার খবর পেয়ে মাস্টার কালাম ও তার সহযোগী মিলনের মোবাইলে একাধিকবার কল করলও  বন্ধ পাওয়া গেছে দুটি ফোন।

    ঘটনাস্থলে থাকা উজিরপুর থানার পরিদর্শক মো মমিন উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা চৌধুরীর হাট লঞ্চঘাট এলাকায় পৌঁছে বিকল্পভাবে তাদের গন্তব্যে যেতে সহায়তা করছেন। পাশাপাশি লঞ্চটিকে ঘাটে নোঙর করে রাখা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সেখানেই অবস্থান করবে ।

    ট্রলার নিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা নদীতে টহল দিচ্ছেন নিখোঁজ দুজনের সন্ধানে। উজিরপুর থানার পরিদর্শক জানান তাদের খোঁজ না পাওয়া পর্যন্ত টহল অব্যাহত থাকবে ।

    মাহফুজা ৯-৮

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর