১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    যাত্রীবেশে ডাকাতি ও ধর্ষণের ঘটনায় ডাকাত চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব

    র্টাঙ্গাইলের মধুপুরে ঈগল পরিবহনের একটি বাসে যাত্রীবেশে ডাকাতি ও এক নারীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় র‌্যাব ডাকাতির মূল পরিকল্পনাকারীসহ ডাকাত চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেছে ।  মূল পরিকল্পনাকারীর নাম রতন হোসেন।

    রোববার ৭ আগস্ট রাতে ঢাকা, গাজীপুর ও সিরাজগঞ্জ এলাকায় গোয়েন্দা এবং গোপন তথ্যের   ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

    বিষয়টি নিশ্চিত করেন  র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন । তিনি বলেন এ  বিষয়ে সোমবার ৮ আগস্ট দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

    গত মঙ্গলবার দিনগত রাতে কুষ্টিয়ার দৌলতপুর থেকে ঈগল পরিবহনের একটি বাস ৩০-৩৫ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে আসার পথে এ ডাকাতি ও সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে।

    টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশ এ ঘটনায় বৃহস্পতিবার  ভোরে টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকা থেকে মূলহোতা রাজা মিয়াকে গ্রেফতার করে।  পুলিশ শুক্রবার ভোরে গাজীপুরের কালিয়াকৈর ও সোহাগপল্লী থেকে আউয়াল  ও নুরনবী  নামের আরও দুই আসামিকে গ্রেফতার করে । গ্রেফতার তিনজনই মাদকাসক্ত বলে জানায় পুলিশ। পুলিশের আবেদনের প্রেক্ষিতে রাজা মিয়াকে পাঁচদিনের রিমান্ডে পাঠায় আদালত।

    মাহফুজা ৭-৮

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর