২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    পেটা নামের একটি সংস্থা থেকে ‘আবারও নগ্ন ফটোশুটের প্রস্তাব পেলেন রণভীর

    রণভীর সিং নগ্ন ফটোশুট করে হইচই ফেলে দিয়েছেন । অভিনেতা ‘পেপার ম্যাগাজিন’ নামে একটি পত্রিকার জন্য এ ফটোশুট করেছিলেন । সেইসব ছবি নেট দুনিয়ায় আসতেই সাড়া পড়ে যায় এবং  দেখা দেয় তুমুল বিতর্কও । এই ছবিগুলোর জন্য কয়েকটি রাজ্যে রণভীরের বিরুদ্ধে আইনি অভিযোগও উঠেছে ।

    ‘পিপল ফর এথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিমালস বা পেটা নামের একটি সংস্থা থেকে ‘আবারও নগ্ন ফটোশুটের প্রস্তাব পেয়েছেন রণভীর। এ সংস্থাটি পশুপাখির সুরক্ষা নিয়ে কাজ করে।

    সংস্থাটি রণভীরকে একটি চিঠির মাধ্যমে প্রস্তাব দেয় । সেখানে বলা হয়, ‘আপনার নগ্ন ফটোশুটের ছবিগুলো দারুণ এবং আমরা চাই, পেটার হয়ে এরকমই একটা ফটোশুটে অংশ নিন। এটি মানুষকে নিরামিষ খাবার খাওয়ার জন্য অনুপ্রাণিত করার বার্তা দেবে। আশা করবো আমাদের সঙ্গে কাজ করতে আগ্রহী হবেন আপনি।

    হলিউড অভিনেত্রী পামেলা আন্ডারসন এর আগে পেটা’র জন্য নগ্ন ফটোশুট করেছিলেন চিঠির সঙ্গে পামেলার সেই ছবিও যুক্ত করে দিয়েছে সংস্থাটি।

    রণভীরকে শেষ দেখা গিয়েছিলো ‘জয়শভাই জোর্দার’ সিনেমায়। তেমন সাড়া পায়নি সিনেমাটি । ‘দ্য লাভ স্টোরি অব রকি অ্যান্ড রানি’ নামের সিনেমায় দেখা যাবে তাকে আলিয়ার সাথে। রোহিত শেঠি পরিচালিত  ‘সার্কাস’ ছবিতেও দেখা যাবে তাকে। রণভীরের সঙ্গে এতে অভিনয়  করবেন জ্যাকলিন ফার্নান্দেজ এবং পূজা হেগড়ে।

    মাহফুজা৭-৮

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর