১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২৯শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    পবিপ্রবি সাংবাদিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত 

    পবিপ্রবি প্রতিনিধিঃপটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির(পবিপ্রবিসাস) উপদেষ্টামন্ডলী ও কার্যকরী কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
    আজ সোমবার(১ই আগস্ট) বিকেল ৫ ঘটিকায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি)  কৃষি অনুষদের কনফারেন্স রুমে উক্ত  সাধারণ সভা অনুষ্ঠিত।
    এসময় উপস্থিত ছিলেন কার্যকরী কমিটির উপদেষ্টা সহযোগী অধ্যাপক সুজন কান্তি মালি, সহকারী অধ্যাপক মোঃ আবু বকর সিদ্দিক ও সহকারী অধ্যাপক মোঃ মমিন উদ্দীন। এছাড়াও উপস্থিত ছিলেন কার্যকরী কমিটির সভাপতি আনিসুর রহমান, সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ শাহিন, যুগ্ম-সম্পাদক সাব্বির হোসেন, সাংগঠনিক সম্পাদক মারসিফুল আলম রিমন, কোষাধ্যক্ষ আবু হাসনাত তুহিন, দপ্তর ও প্রকাশনা সম্পাদক মোঃ জান্নাতন নাঈম জীবন। উপস্থিত কার্যকরী কমিটির অন্যান্য সদস্যবৃন্দরা হলেন-সাইফুল আরেফিন, আবির মাহমুদ, ফারহা তৃণ, ওয়াসিফা রহমান অরণী ও সাদিয়া হক রাইসা।
    সভায় উপস্থিত উপদেষ্টা সহকারী অধ্যাপক মোঃ আবু বকর সিদ্দিক বলেন, সংবাদপত্র হলো রাষ্ট্রের দর্পণ। সাংবাদিকদের মাধ্যমে সমাজের ন্যায়-অন্যায় ফুটে উঠে। আমি বিশ্বাস করি, পবিপ্রবি সাংবাদিক সমিতি বিশ্ববিদ্যালয়ের ভালো জিনিসগুলোকে সবার সামনে তুলে ধরতে বিশ্ববিদ্যালয়কে সহায়তা করবে।
    উপদেষ্টা সহকারী অধ্যাপক মমিন উদ্দিন বলেন, পবিপ্রবি সাংবাদিক সমিতিকে অভিনন্দন এত সুন্দর প্লাটফর্ম তৈরীর জন্য। পাশাপাশি বুনিয়াদি শিক্ষা ও প্রশিক্ষণের জন্য আমি তোমাদেরকে সহায়তা করব।  সেজন্য প্রতিভাবনদের কাজের মাধ্যমে গড়ে তুলে সংগঠনের স্ট্যাবিলিটি ধরে রাখতে হবে। ইয়েলো সাংবাদিকতা পরিহার করে দুর্নীতির বিষয়ে সজাগ থাকতে হবে।
    উপদেষ্টা সহযোগী অধ্যাপক সুজন কান্তি মালি বলেন, বিশ্ববিদ্যালয়কে প্রচারের জন্য সাংবাদিক সমিতি থাকা দরকার। সেই লক্ষ্যে পবিপ্রবি সাংবাদিক সমিতিকে এগিয়ে যেতে হবে।গঠনতন্ত্র অনুযায়ী সংগঠনের গতীশীলতা আনতে হবে। সত্যের সাথে আপোষহীন এই জায়গাটা ধরে রেখে কাজ করতে হবে। কারো দ্বারা যেন বিভ্রান্তি না ছড়ায় এবং কারো প্ররোচনায় নিউজ করে বিশ্ববিদ্যালয়ের মানসম্মান ক্ষুন্ন হয় এমন করা থেকে বিরত থাকতে হবে।
    অনুষ্ঠানটির সঞ্চালনা করেন পবিপ্রবিসাসের দপ্তর ও প্রকাশনা সম্পাদক মোঃ জান্নাতীন নাঈম জীবন। উল্লেখ্য, এর আগে ২৭ জুলাই পবিপ্রবিসাসের নতুন কার্যকরী কমিটি গঠনের পর এটিই ছিল উপদেষ্টামন্ডলী ও কার্যকরী কমিটির সদস্যদের মধ্যকার প্রথম সভা।
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর