৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
২১শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    তৃতীয় টি-টোয়েন্টিতে ফিরলো মাহমুদউল্লাহ

    সিরিজ জয়ের লক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টির শেষটিতে কাল জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। হারারের স্পোর্টস ক্লাবে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৫টায়।  আঙ্গুলের ইনজুরির কারনে এ ম্যাচ থেকে ছিটকে গেছেন টি-টোয়েন্টি অধিনায়ক নুরুল হাসান সোহান। তার পরিবর্তে খেলবেন মাহমুদউল্লাহ রিয়াদ। আর দলকে নেতৃত্ব দেবেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। জিম্বাবুয়ে সিরিজের প্রথম ম্যাচে ১৭ রানে হারে বাংলাদেশ। তবে পরের ম্যাচেই ঘুড়ে দাঁড়ায় টাইগাররা। ৭ উইকেটে জিতে সিরিজে সমতা আনে । জয়ের ধারা অব্যাহত রেখে সিরিজ  জিততে চায় বাংলাদেশ। নিজেদের মাঠে ছেড়ে দিবে না জিম্বাবুয়ে।

    এদিকে গতকাল রোববার হারারে স্পোর্টস ক্লাব মাঠে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ফিল্ডিংয়ের সময় আঙুলে চোট পান সোহান। পেসার হাসান মাহমুদের বল তার তর্জনিতে আঘাত করে। চোট নিয়ে ইনিংসের বাকিটা সময় কিপিং করলেও তার ব্যাটিংয়ে নামা নিয়ে ছিল সংশয়।

    যদিও ৭ উইকেটে ম্যাচ জেতায় তার ব্যাটিংয়ে নামার প্রয়োজন হয়নি। তবে সিরিজে সমতা আনার পর দুঃসংবাদ পায় বাংলাদেশ শিবির। ম্যাচের পর আঙুলে এক্স-রে করানো হয়। সেখানে তার চিড় ধরা পড়ে। তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। এ কারণে জিম্বাবুয়ে সফরে থাকা হচ্ছে না উইকেটরক্ষক ব্যাটসম্যানের।

    তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে এখন ১-১ সমতা। আগামীকাল বিকেল ৫টায় তৃতীয় ও শেষ ম্যাচে জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ। এটি হয়ে দাঁড়িয়েছে অলিখিত ফাইনাল। সিরিজ নিশ্চিত করতে হলে জয় ছাড়া কোনো বিকল্প নেই। মোসাদ্দেকের জন্য এটি নতুন চ্যালেঞ্জ।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর