১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩০শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    পবিপ্রবিতে শেখ হাসিনা ও শেখ রাসেল হলের ভিত্তিপ্রস্তর স্থাপন 

    পবিপ্রবি প্রতিনিধিঃ 31পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শেখ হাসিনা ছাত্রী হল ও শেখ রাসেল ছাত্র হল এর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
    আজ রবিবার(৩১ জুলাই) সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
    প্রধান অতিথির বক্তিতায়   ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, এ হল দুটি নির্মান হলে শিক্ষার্থীদের আবাসিক সমস্যার সমাধান হবে। গণরুম বলে আর কিছু থাকবে না। ফলে শিক্ষার্থীরা স্বাস্থ্যকর পরিবেশে হলে অবস্থান করতে পারবে।
    কৃষি অনুষদের ডিন প্রফেসর মুহাম্মদ আলী বলেন,আমরা অত্যন্ত সৌভাগ্যবান যে একই প্রজেক্টে একই বিশ্ববিদ্যালয়ে  বঙ্গবন্ধুর ২সন্তানের নামে আমরা ২ টা হলের একই সাথে ভিত্তিপ্রস্তর স্থাপন করছি।তিনি আরো বলেন, আমাদের উপাচার্য প্রকল্পের বিষয়ে খুবই আন্তরিক,তাই সকলকে  তাকে সর্বাত্মক সহযোগিতা করার জন্য অনুরোধ করছি।
    ডেপুটি রেজিস্ট্রার মোঃ এমরান হোসেন স্বাক্ষরিত পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জনসংযোগ ও প্রকাশনা বিভাগের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের অধিকতর উন্নয়ন (২য় পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় এ হল দুটি নির্মিত হবে। ১০ তলা বিশিষ্ট শেখ রাসেল ছাত্র হলের আসন সংখ্যা হবে ৬০০টি যার প্রকল্প ব্যয় ধরা হয়েছে ৪৩,৫৬,২৬,২৪৬/- (তেতাল্লিশ কোটি ছাপ্পান্ন লক্ষ ছাব্বিশ হাজার দুইশত ছেচল্লিশ) টাকা। এবং ১০তলা বিশিষ্ট শেখ হাসিনা ছাত্রী হলেরও আসন সংখ্যা হবে ৬০০টি যার প্রকল্প ব্যয় ধরা হয়েছে ৪৩,৪৬,৪৪,৭৮৮/- (তেতাল্লিশ কোটি ছেচল্লিশ লক্ষ চুয়াল্লিশ হাজার সাতশত আটাশি) টাকা।
    অনুষ্ঠানে  বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন,  শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর