৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
২১শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    গাজীপুরের কালিয়াকৈরে অটোরিকশা ও বাসের সংঘর্ষে নিহত পাঁচজন

    গাজীপুরের কালিয়াকৈরে অটোরিকশা ও বাসের সংঘর্ষে মারা গেছেন পাঁচজন। শনিবার ৩০ জুলাই রাত সোয়া ১০টায় মাকিষবাথান এলাকায় বঙ্গবন্ধু ডিজিটাল ইউনিভার্সিটি একাডেমিক ভবনের সামনে ঘটে এ দুর্ঘটনা।

    নিহতরা হলেন, অটোরিকশাচালক টাঙ্গাইলের ভূয়াপুর থানার শেখ বাড়ী গ্রামের আয়ুব আলীর ছেলে নজরুল ইসলাম, বরগুনার আংগারপাড়া গ্রামের মমিন উদ্দিন সিকদারের ছেলে মেহেদী হাসান, গাজীপুরের কালিয়াকৈর হিজলতলী গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম, একই উপজেলার লতিফপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সাইদুল ইসলাম ও যশোরের দহর গ্রামের আতাউর রহমানের ছেলে শাহিন উদ্দিন।

     কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল বাশার বলেন, কালিয়াকৈর বাসস্ট্যান্ড থেকে ইতিহাস পরিবহনের একটি বাস চন্দ্রায় যাচ্ছিল। অপরদিকে অটোরিকশাচালক চারজন যাত্রী নিয়ে কালিয়াকৈরে যাচ্ছিলেন। পথে বাস-অটোরিকশার সংঘর্ষ হলে ঘটনাস্থলেই অটোরিকশাচালক সিদ্দিকুর ও যাত্রী মেহেদি মারা যান। গুরুতর আহত অবস্থায় অটোরিকশার তিন যাত্রীকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আতিকুল । পরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে একজন ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান।

    কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক -এসআই রাহাত আকন্দ জানান , ওই বাসটি জব্দ করা হয়েছে। তবে পলাতক রয়েছে বাসচালক এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

    মাহফুজা ৩১ জুলাই

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর