২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    গায়ক ইলিয়াস হোসাইন যৌতুকের মামলায় খালাস, রায়ে সন্তুষ্ট

    গায়ক ইলিয়াস হোসাইন যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে অভিনেত্রী সুবাহর মামলার থেকে খালাস পেয়েছেন । তিনি রায়ে সন্তুষ্ট প্রকাশ করেন।

    বুধবার ২৭ জুলাই আসামি ইলিয়াসকে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক আবেরা সুলতানা খানম এ মামলা থেকে খালাস দেন। রায় ঘোষণার পর ইলিয়াস বলেন— সুবাহ আমার বিরুদ্ধে যে মামলা করেছেন তা থেকে খালাস দিয়েছেন আদালত। আমি আদালতের প্রতি কৃতজ্ঞ এবং এ রায়ে আমি সন্তুষ্ট।

    রাষ্ট্রপক্ষের কৌঁসুলি লিয়াকত আলী বলেন, ইলিয়াস ও সুবাহর মধ্যে আপস হয়েছে পারিবারিকভাবে।  আদালত আপস-মীমাংসার শর্তে ইলিয়াসকে খালাস দিয়েছে।

    সোমবার বিচারক আবেরা সুলতানা খানম রায় ঘোষণার জন্য এ দিন ধার্য করেন। এদিন আদালতে উপস্থিত হয়ে সুবাহ জানান— ১০ লাখ টাকায় পারিবারিকভাবে তাদের মধ্যে মামলা আপস হয়েছে। এদিন ইলিয়াস মামলায় জামিন নেন। এরপর বিচারক মামলাটির সাক্ষ্য ও যুক্তি উপস্থাপন শেষ করে রায়ের জন্য ধার্য করেন ২৭ জুলাই।

    সুবাহ বিচারককে বলেন, আমি টাকা বুঝে পেয়েছি। ইলিয়াসের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। যে সংসার করবে না তার সঙ্গে জোর করে করা যায় না। ইলিয়াস তার জীবনে ভালো থাকুক, আর ভালো থাকি আমিও।

    মাহফুজা ২৭-৭

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর