১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সিলেটের ওসমানীনগরে যুক্তরাজ্য প্রবাসী বাবা-ছেলের রহস্যজনক মৃত্যু

    সিলেটের ওসমানীনগরে যুক্তরাজ্য প্রবাসী বাবা-ছেলের রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের আরও তিন সদস্য অচেতন অবস্থায় পাওয়া যায়।

    মঙ্গলবার ২৬ জানুয়ারি বেলা সাড়ে ১১টায় ওসমানীনগর তাজপুর বাজারের মঙ্গলচন্ডি রোডের একটি বাসা থেকে দুজনের মরদেহ পুলিশ উদ্ধার করে । অচেতন অবস্থায় থাকা তিনজনকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

    মৃতরা হলেন- বড় দিরারাই গ্রামের যুক্তরাজ্য প্রবাসী রফিকুল ইসলাম (৫০) ও তার ছেলে মাইকুল ইসলাম (১৮)। অচেতন তিনজন হলেন- রফিকুলের স্ত্রী হোসনে আরা বেগম (৪৫), তার আরেক ছেলে সাদিকুল (২৫) ও মেয়ে সামিরা (২০)। তারা যুক্তরাজ্য প্রবাসী সবাই।

    ওই বাসায় থাকা রফিকুলের শ্যালকের স্ত্রী শোভা জানান  ১২ জুলাই রফিকুল স্ত্রী, ছেলে-মেয়েসহ পাঁচজন দেশে আসেন যুক্তরাজ্য থেকে।  ছয় দিন ঢাকায় থাকার পর ১৮ জুলাই তারা তাজপুরের একটি   বাসার দ্বিতীয় তলায় ভাড়া নিয়ে ওঠেন। রাতে সবাই একটি কক্ষে ঘুমিয়ে পড়েন। আমি, আমার স্বামী, ছেলে, শ্বশুর-শাশুড়ি রাতের খাবার খেয়ে আরেক কক্ষে ঘুমিয়ে পড়ি। সকাল গড়িয়ে গেলেও তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে দুজনকে মৃত অবস্থায় আর তিনজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে।

    সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, খাদ্যে বিষক্রিয়াজনিত কারণে তাদের মৃত্যু হতে পারে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে গুরুত্বের সঙ্গে । এছাড়া দুজনের মরদেহের ময়নাতদন্ত করতে দেয়া হয়েছে।  রিপোর্ট পেলে জানা যাবে মৃত্যুর প্রকৃত কারণ ।

    মাহফুজা ২৬-৬

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর