১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি সিরিজে ভারপ্রাপ্ত অধিনায়ক নুরুল হাসান সোহান

    টি-টোয়েন্টি দল থেকে মাহমুদউল্লাহ রিয়াদ আপাতত বাদ পড়েছেন । বিসিবি তাকে ছাড়াই জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করলো।

    জিম্বাবুয়ে সফরের এই টি-টোয়েন্টি সিরিজে ভারপ্রাপ্ত অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন নুরুল হাসান সোহান। বাংলাদেশ দলের  টি-টোয়েন্টি অধিনায়ক হচ্ছেন সাকিব আল হাসান। তিনি জিম্বাবুয়ে সফর থেকে ছুটি নেয়ায় এ দায়িত্ব পালন করবেন সোহান।

    এই সফরে মাহমুদউল্লাহ, সাকিব ছাড়াও বিশ্রামে থাকবেন মুশফিকুর রহিম।  জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে পঞ্চপাণ্ডবের একজনও থাকছেন না ।

    বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘এ দলটাকে নেতৃত্ব দেওয়ার জন্য আমরা  সোহানকে অধিনায়কত্ব দিচ্ছি, সেটা আমরা  রিয়াদকে জানিয়ে দিয়েছি।’

    তিনি আরো বলেন, ‘টি-টোয়েন্টি টিম নিয়ে আমাদের কিছু ইস্যু ছিল। টেস্ট ও টি-টোয়েন্টিতে দল ধারাবাহিকভাবে উন্নতি করতে পারছে না। সেজন্য সামনে যেহেতু টি-টোয়েন্টি একটা সিরিজ আছে, এ জন্য অনেক চিন্তাভাবনা ছিল বোর্ডের।’

    মাহমুদউল্লাহ কি নেতৃত্ব হারিয়েছেন? এই বিষয়ে স্পষ্ট করে কিছু না বললেও জালাল ইউনুসের কথায় বোঝা যায় মাহমুদউল্লাহ অফফর্মের কারণে দল থেকে বাদ পড়েছেন ।

    ‘আমরা আজকে রিয়াদকে ডেকে টি-টোয়েন্টি টিম নিয়ে আলাপ করেছি। তার সাথে আলাপ-আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছি এবার আমরা নতুন টিম পাঠাতে চাচ্ছি জিম্বাবুয়েতে বলে জানালেন  জালাল ইউনুস।

    মাহফুজা ২২-৭

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর