১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১১ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    মারা গেছেন ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানা

    মারা গেছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানা ট্রাম্প।  তিনি তার নিউইয়র্ক সিটির বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে  তার বয়স হয়েছিল ৭৩ বছর। ট্রাম্প তার নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ‘ট্রুথ সোশ্যালে’ এ তথ্য নিশ্চিত করেছেন। এ তথ্য জানানো হয় সিএনএনের এক প্রতিবেদনে ।

    ইভানা ট্রাম্পের মৃত্যুর পেছনে কোনো অস্বাভাবিকতা পাওয়া যায়নি। একটি জরুরি নম্বরে ফোন পেয়ে পুলিশ তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে বলে জানিয়েছে নিউইয়র্ক পুলিশ। প্রথমে ইভানা ট্রাম্পের কার্ডিয়াক অ্যারেস্টের খবর পাওয়া যায় বলে জানায় নিউইয়র্কের অগ্নিনির্বাপন বিভাগ ।

    তাদের সবার জন্য এটি দুঃখের সংবাদ যারা ইভানাকে ভালোবাসতেন । ইভানা আর আমাদের মাঝে নেই। ইভানা ট্রাম্প নিউইয়র্ক সিটিতে তার বাড়িতে মারা গেছেন  বলে ট্রুথ সোশ্যালে লিখেন ট্রাম্প। তিনি আরও লিখেন, ইভানা একজন চমৎকার, সুন্দর এবং আশ্চর্যজনক নারী ছিলেন। আমার প্রথম তিন সন্তানের মা ছিলো সে।

    ট্রাম্প বিয়ে করেছেন তিনবার। তিনি পাঁচ সন্তানের জনক। তার প্রথম স্ত্রী চেক মডেল ইভানা। তাদের বিচ্ছেদ হয় ১৯৯২ সালে । দ্বিতীয় স্ত্রী মার্লা ম্যাপলস এর সঙ্গে  বিয়ে হয় ১৯৯৩ সালে । তাদের বিচ্ছেদ হয় ১৯৯৯ সালে। ২০০৫ সালে তৃতীয় বিয়ে করেন ট্রাম্প  মডেল মেলানিয়াকে। ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার পরে আমেরিকার ফার্স্ট লেডি ও হোয়াইট হাউস এ ডোনাল্ড ট্রাম্পের সঙ্গী মেলানিয়া হয়েছিলেন।

    মাহফুজা ১৫-৭

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর