১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    আরিয়ান খানের পাসপোর্ট ফিরিয়ে দেয়ার নির্দেশ দিলো আদালত

    বিশেষ এনডিপিএস আদালত শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের পাসপোর্ট ফিরিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছে। বেশ কয়েকদিন আগে এই আদালতে পাসপোর্ট ফেরত চেয়ে আবেদন জানিয়েছিলেন আরিয়ান।

    ভারতীয় গণমাধ্যম জানায় , ভারতের বিশেষ এনডিপিএস আদালত শুনানি হয় গেল  বুধবার । এ দিন আদালত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে অবিলম্বে আরিয়ানের পাসপোর্ট ফিরিয়ে দেওয়ার নির্দেশ দেয়া হয়।

    আরিয়ানকে ২০২১ সালের ২ অক্টোবর বিলাসবহুল প্রমোদতরী থেকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো কর্মকর্তারা মাদকযোগের অভিযোগে আটক করে। আরিয়ানএ ঘটনায় প্রায় এক মাস কারাগারে থাকার পর জামিনে মুক্ত হন ।

    জামিনের জন্য ১৪ টি শর্ত দিয়েছিল আদালত। শর্ততে বলা হয়েছিল, জামানত হিসাবে দিতে হবে ১ লাখ টাকা। পুলিশকে  না জানিয়ে তিনি মুম্বাইয়ের বাইরে যেতে পারবেন না। প্রতি শুক্রবার তাকে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র অফিসে হাজিরা দিতে হবে। তাকে পাসপোর্ট জমা রাখতে হবে  ইত্যাদি।

    এ বছরের ২৭ মে মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো চার্জশিট দেয়। এনসিবি এই মামলার চার্জশিটে মোট ১৪ জনের নাম রাখে ।  ১৪ জনের মধ্যে নাম ছিল না আরিয়ানের্।এতে  মাদক মামলায় ক্লিনচিট পান আরিয়ান।

    শাহরুখ পুত্র ১ জুলাই বিশেষ এনডিপিএস আদালতে পাসপোর্ট ফেরত চেয়ে আবেদন করেন।  সেই আবেদনের প্রেক্ষিতে আদালত  আরিয়ানকে  পাসপোর্ট ফেরতের নির্দেশ দেয়।

    মাহফুজা ১৪-৭

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর