১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

    চুয়াডাঙ্গা প্রতিনিধি :ঈদের দিন চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এদের মধ্যে একজন বৃদ্ধ ও একজন যুবক।

    আজ রোববার  বেলা ১১ টা থেকে ১ টা পর্যন্ত চুয়াডাঙ্গা সদর উপজেলার জাফরপুরস্থ বিজিবি ক্যাম্পের সামনে ও সড়াবাড়িয়া-নতুন গ্রাম এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার জাফরপুর গ্রামের মৃত খোকা আলীর ছেলে সত্তর বছর বয়সী ফরজ আলী ও দামুড়হুদা উপজেলার সড়াবাড়িয়া গ্রামের আব্দুল গনির ছেলে ৩২ বছর বয়সী এনামুল হক।

    পুলিশ জানায়, আজ বেলা ১১ টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার জাফরপুর বিজিবি ক্যাম্পের সামনে ফরজ আলী নামে এক বৃদ্ধকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দ্রুতগতির কোন মোটরসাইকেল বা যানবহন তাকে ধাক্কা দিয়ে পালিয়ে গেছে।

    অপরদিকে, দুপুরে বন্ধুর মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয় এনামুলসহ দুজন। মোটরসাইকেলটি চালাচ্ছিল এনামুল। এসময় সড়াবাড়িয়া-নতুন গ্রামের মাঝামাঝি বাজারের কাছে পৌঁছালে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় তারা। স্থানীয়রা এনামুলকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। আহত অপরজনের নাম জানা যায়নি।

    সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক উৎপলা বিশ্বাস জানান, মাথায় প্রচণ্ড আঘাত পেয়েছিল বৃদ্ধ ফরজ আলী। হাসপাতালে আধাঘন্টা চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। অপরদিকে, হাসপাতালে নেয়ার আগেই মৃত্যু হয় যুবক এনামুলের। তার মরদেহ মর্গে রাখা হয়েছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর