৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    পি কে হালদার ও তার ৫ সহযোগীকে আরও ১৫ দিনের জেল হেফাজত দিয়েছেন আদালত

    পি কে হালদার ও তার ৫ সহযোগীকে আরও ১৫ দিনের জেল হেফাজতে দিয়েছেন ভারতের ব্যাংকশাল সিবিআই স্পেশাল আদালত ।  আগামী ২০ জুলাই শুনানির দিন পি কে হালদারের মামলায় প্রাথমিক চার্জশিট পেশ করবে ইডি। মঙ্গল বার  ইডির আইনজীবী অরিজিৎ চক্রবর্তী এ তথ্য জানান। ।

    ইডির আইনজীবী জানান, ওই চার্জশিটে যুক্ত হতে পারে পশ্চিমবঙ্গের কিছু প্রভাবশালী ব্যক্তির নাম। তবে ওই চার্জশিটের বাইরে থাকবে বাংলাদেশি প্রভাবশালীদের নাম।

    অভিযুক্ত প্রাণেশ হালদারের আগাম জামিন প্রত্যাহার করে নিয়েছেন। অন্যদিকে আদালত বাকিদের জামিন আবেদন খারিজ করে দেন । এই মামলায় আগামী কয়েকদিনের মধ্যেই চার্জশিট জমা পড়বে। তদন্তের কাজ দ্রুত এগিয়ে চলছে বলে জানান ইডির আইনজীবী অরিজিৎ চক্রবর্তী।

    পি কে হালদারসহ অভিযুক্তদের বাংলাদেশে ফিরিয়ে নেয়ার ব্যাপারে তিনি বলেন, বাংলাদেশ সরকারের পক্ষে বা তদন্তকারী এজেন্সিগুলোর তরফে ইডি বা আমাদের কাউকে জানানো হয়নি।

    বাংলাদেশের কয়েক হাজার কোটি টাকা আত্মসাৎএর  দায়ে অভিযুক্ত পি কে হালদারের বিপুল পরিমাণ টাকার  সন্ধান পায় ভারতের  গোয়েন্দা সংস্থা। কলকাতায় পি কে হালদারের সহযোগী সুকুমার মৃধার কাছে এ টাকার সন্ধান মেলে। ১৩ মে সকাল থেকেই ইডি পশ্চিমবঙ্গের বিভিন্ন স্থানে অভিযান চালায় ।

    গেল ১৪ মে এনআরবি গ্লোবাল ব্যাংক ও রিলায়েন্স ফাইন্যান্স লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক এমডি পি কে হালদারসহ ছয়জনকে পশ্চিমবঙ্গের অশোকনগর থেকে গ্রেফতার করা হয়।

    মাহফুজা ৫-৭

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর