১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    নির্মাণাধীন বঙ্গবন্ধু রেলসেতুর প্রকৌশলী ট্রেনের ধাক্কায় নিহত

    টাঙ্গাইলে জাবের খান জনি (২৪) নামের যমুনা নদীর ওপর নির্মাণাধীন বঙ্গবন্ধু রেলসেতুর সাইট প্রকৌশলী রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন।

    শনিবার (২ জুলাই) রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত প্রকৌশলী জাবের খান বঙ্গবন্ধু রেলসেতুর কাজে নিয়োজিত ঠিকাদারি প্রতিষ্ঠান তমা কনস্ট্রাকশন কোম্পানির সাইট প্রকৌশলী হিসেবে কাজ করতেন।

    টাঙ্গাইল রেলওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাকলাইন ট্রেনের ধাক্কায় প্রকৌশলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

    প্রকৌশলী জনি শনিবার বিকেলে কাজ শেষে মোবাইল ফোনে কথা বলতে বলতে বিয়ারামারুয়া এলাকায় রেললাইন পার হচ্ছিল। এ সময় বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন থেকে ছেড়ে আসা জামালপুরগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনটি তাকে ধাক্কা দেয়। এতে তার পা বিচ্ছিন্ন হয়, মাথায় গুরুতর আঘাত পান। তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠায়। রাতেই সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় রোববার ঢাকার রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর