৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    বাংলাদেশের মেয়েদের কাছে পাত্তাই পেলোনা মালয়েশিয়ার মেয়েরা

    আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে মালয়েশিয়ার বিপক্ষে ৬-০ গোলে বিশাল জয় পেয়েছে বাংলাদেশের নারী ফুটবল দল। কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি কামাল স্টেডিয়ামে একচাটিয়া দাপট দেখিয়েছে বাংলার মেয়েরা।একের পর এক আক্রমণ সাজিয়ে প্রতিপক্ষকে কোণঠাসা করে রাখে স্বপ্না-সাবিনারা।কিক অফের পরই আক্রমণেই ওঠে বাংলাদেশ। মালয়েশিয়ার রক্ষণে চাপ ধরে রেখে নবম মিনিটেই গোল তুলে নেয় বাংলাদেশ।২৬ মিনিটে সাবিনার দারুণ গোলেই ব্যবধান হয় দ্বিগুণ।   ৩৬ মিনিটে গোল করান অধিনায়ক সাবিনা। শর্ট কনার থেকে সাবিনার ক্রস বক্সে আঁখি খাতুনের পায়ের সামনে পড়ে৷ গোললাইনের সামনে পাওয়া বলে প্লেসিং করতে ভুল করেননি আঁখি।

    ৪২ মিনিটে আরেকটি শর্ট কর্নার নেয় বাংলাদেশ। সাবিনার নেয়া শট মালয়েশিয়ার ক্রসবারের উপরে লেগে বাইরে যায়৷ তিন মিনিট পর সাবিনার বাড়ানো বলে স্বপ্না প্লেসিংয়ে গোল করেন৷ ৪-০ গোলের ব্যবধান নিয়ে দুই দল বিরতিতে যায়।

    দ্বিতীয়ার্ধে মালয়েশিয়া ম্যাচে ফেরার তেমন চেষ্টা করতে পারেনি৷ বাংলাদেশের অর্ধে বল সেভাবে নিতেই পারেনি৷ স্বাগতিক দল দ্বিতীয়ার্ধে আরো দুই গোল আদায় করে। ৬৭ মিনিটে মনিকা ও ৭৪ মিনিটে কৃষ্ণা গোল করেন। দুই ম্যাচ প্রীতি ম্যাচের দ্বিতীয় ম্যাচটি ২৬ জুন অনুষ্ঠিত হবে৷

    দ্বিতীয়ার্ধে কৃষ্ণা রাণী সরকার ও মনিকা চাকমার গোলে বাংলাদেশ ৬-০ গোলের বড় জয় পায়। ডিফেন্ডার আখি খাতুন জোড়া গোল,অধিনায়ক সাবিনা, স্বপ্না, কৃষ্ণা ও মনিকা একটি করে গোল করেন। বাংলাদেশের গোলরক্ষককে কোনো পরীক্ষাই পড়তে হয়নি সেই অর্থে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর