৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    পদ্মা সেতুর উদ্বোধনী জনসভায় বিশ লাখ মানুষের সমাগম হবে- এলজিইডি মন্ত্রী

    মাদারীপুর প্রতিনিধি: আগামী ২৫ জুন বাংলার ১৭ কোটি মানুষের সর্বোচ্চ আকাঙ্খার প্রতিষ্ঠান সেই পদ্মাসেতুর উদ্বোধন হতে যাচ্ছে। পদ্মাসেতু নির্মাণ করতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দেশে এবং দেশের বাহিরে অনেক প্রতিকূলতা মোকাবেলো করে আজকে পদ্মাসেতু নির্মাণ করেছেন বলে মন্তব্য করছেনে পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের( এলজিইডি) মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। আজ বৃহস্পতিবার(১৬জুন) মাদারীপুরের বাংলাবাজার ঘাট এলাকায় প্রধান মন্ত্রী জনসভা স্থল পরিদশন শেষে তিনি এসব কথা বলেন, এসময় মন্ত্রী আরো বলেন,বিশাল এই জনসভায়  উপস্থিত মানুষের জন্য  ৫শ শৌচাগারের  ব্যবস্থা করা হচ্ছে । সেই সাথে পর্যাপ্ত  বিশুদ্ধ খাবার পানীর জন্যে সাবমারসিবল পাম্প বসানো  হচ্ছে। প্রত্যেকটি পাম্পের সাথে পঞ্চাশটি করে পানির লাইন সংযোগ করা থাকবে।

    এসময়   প্রধানমন্ত্রীর সভাস্থলের  দ্বায়িত্বে থাকা জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেন, নদী পথে আসা মানুষের জন্য আমরা সভাস্থলরে পাশে   লঞ্চের জন্য ১৫টি পল্টুন করেছি। লঞ্চ ঘাট থেকে মাত্র  ১শ গজ দুরে হচ্ছে জনসভা তাই নদী পথে আসা মানুষের তেমন কষ্ট করতে হবে না। তিনি আরো বলেন, উদ্বোধনের পর এই মঞ্চেই ৭দিন ব্যপী সাংস্কৃতি অনুষ্ঠান হবে। আমরা মনে করি পদ্মা সেতুর উদ্বোধনের অনুষ্ঠান যারা দেখবে না, তারা বড় একটি মিস করবে।

    এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রধান প্রকৌলী শেখ মোঃ মোহসিন,  অতিরিক্ত প্রধান প্রকৌলী  মোঃ মজিবুর রহমান শিকদার,জনস্বাস্থ্য অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো: সাইফুর রহমানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর