৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    উয়েফা ন্যাশন্স লিগে জয় পেলো যারা

    উয়েফা ন্যাশন্স লিগে আলাদা ভাবে জয় পেয়েছে বেলজিয়াম, ইউক্রেন, স্কটল্যান্ড ও নেদারল্যান্ডস। কিং বাউডউইন স্টেডিয়ামে পোল্যান্ডের বিপক্ষে ৬-১ গোলে জয় পেয়েছে বেলজিয়াম। নিজেদের মাঠে আক্রমণাত্মক খেলা শুরু করে বেলজিয়াম।কিন্তু পাল্টা আক্রমনে ম্যাচের ২৮ মিনিটে রবের্তের গোলে এগিয়ে যায় সফরকারীরা। এরপর  গোল শোধে একের পর এক আক্রমন করে স্বাগতিকরা।ম্যাচের ৪২ মিনিটে উইটসেলের গোলে সমতায় ফেরে বেলজিয়াম।বিরতি থেকে ফিরে একক আধিপত্য ধরে রেখে  পোল্যান্ডের জালে আরো ৫ বার  বল পাঠায় স্বাগতিকরা। বিরতির পর স্বরূপে ফিরে আসে ফিফা র‍্যাঙ্কিংয়ের দ্বিতীয় শীর্ষ দল বেলজিয়াম। ব্যবধান আরও বাড়িয়ে দলের জয় নিশ্চিত করেন কেভিন ডি ব্রুইনা ও লিন্দ্রো টোসসার্ড। দুই তারকার ৫৯তম ও ৭৩তম মিনিটের গোলে স্কোর বোর্ডে ৩-১ এগিয়ে যায় বেলজিয়াম।

    এরপর দেখা যায় বেলজিয়ামের ভয়ংকর রূপ। ৮০তম মিনিটে টোসসার্ডের আরও একটি গোল দলের স্কোরলাইন ৪-১ পরিণত করেন ব্রাইটনের এই ফরোয়ার্ড।

    মিনিট তিন এক পর ব্যবধান আরও বাড়ান লিয়েন্ডার ডেনডনকার। দুর্দান্ত এক শটে বল জালে জড়াতে ভুল করেননি উলভারহ্যাম্পটনের এই ডিফেন্ডার। অতিরিক্ত সময়ে থরগান হ্যাজার্ডের পা থেকে আরও একটি গোল পায় বেলজিয়াম। ৬-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিক বেলজিয়াম।

    দিনের অপর ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে ইউক্রেন। ওয়েলসের বিপক্ষে ২-১ গোলে জয় পায় নেদারল্যান্ডস। আর্মেনিয়ার বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে স্কটল্যান্ড।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর