৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    মমতার বিরুদ্ধে কটূক্তি, বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায় গ্রেপ্তার

    আজ বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়কে ভারতের গোয়া থেকে গ্রেপ্তার করা হয়েছে । পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ও  অভিষেক ব্যানার্জিকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে তাকে।

    মঙ্গলবার (৭ জুন) পরিচালক কৌশিক মুখার্জি ওরফে ‘কিউ’ ফেসবুকে রোদ্দুরের গ্রেপ্তার হওয়ার খবর জানান। তা ছাড়াও ভারতীয় একাধিক সংবাদমাধ্যম তাকে গ্রেপ্তার হওয়ার খবর প্রকাশ করেছে।

    কিছুদিন আগে ফেসবুক লাইভ করেন রোদ্দুর রায়। দেড় ঘণ্টার সেই লাইভে একাধিক বিষয়ে কথা বলেন। নিজস্ব ভঙ্গিতেই আক্রমণ করেন বিভিন্ন বিশিষ্টজনকে। সেই তালিকা থেকে বাদ পড়েননি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও। লাইভে মুখ্যমন্ত্রীকে অশালীন ভাষায় আক্রমণ করেন রোদ্দুর। অশ্রাব্য শব্দ ব্যবহার করে তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জিকেও আক্রমণ করেন তিনি। এরপর গত ৩ জুন রোদ্দুরের বিরুদ্ধে চিৎপুর থানায় মামলা দায়ের করেন তৃণমূল নেতা ঋজু দত্ত।

    প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, সোশ্যাল মিডিয়ায় ঘৃণা ও বিদ্বেষ ছড়াচ্ছেন রোদ্দুর রায়। সেই কারণে তার বিরুদ্ধে কড়া পদক্ষেপের দাবি জানান তৃণমূল নেতা। পুলিশ বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছিলেন। সেই মতোই লালবাজার থেকে একটি দল পৌঁছায় গোয়ায়। সেখান থেকেই তাকে গ্রেপ্তার করে লালবাজার পুলিশ। খুব শিগগির তাকে কলকাতায় আনা হবে। সেই সঙ্গে খতিয়ে দেখা হবে তার ব্যাংক অ্যাকাউন্ট এবং অন্যান্য সম্পত্তির পরিমাণও।

    উল্লেখ্য, গত মাসে রাজ্য সরকারের পক্ষ থেকে মমতা ব্যানার্জিকে বিশেষ সাহিত্য পুরস্কার দেওয়া নিয়েও কুরুচিকর মন্তব্য করেছিলেন এই ইউটিউবার। মুখ্যমন্ত্রীর সম্মানহানির দায়ে তার বিরুদ্ধে পাটুলি থানায় মামলা দায়ের করেছিলেনন তৃণমূল ছাত্র পরিষদের সদস্য অরিত্র সাহা। এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও কটূক্তি করতে ছাড়েননি রোদ্দুর রায়।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর