৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    ইমরানের ক্যাডার হওয়ার স্বপ্ন অপূর্ণই রয়ে গেল

    যশোরের ছেলে ইমরান হোসেন সুমন।ঢাকা বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা, পানি ও পরিবেশ বিজ্ঞান বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। আশা ছিলো  বিসিএস পরীক্ষা দিয়ে  ক্যাডার হবেন।সে লক্ষ্যে গত ২৭ মে অনুষ্ঠিত ৪৪তম বিসিএস প্রিলিমিনারি দিতে আসেন।  কিন্তু ভাগ্যবাম সরকারি তিতুমীর কলেজ কেন্দ্রের সামনে হঠাৎ স্ট্রোক করে লুটিয়ে পড়েন ইমরান। প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে আগারগাঁওয়ের ন্যাশনাল নিউরোসায়েন্স ইনস্টিটিউটে ভর্তি করা হয় তাকে। চিকিৎসকের আপ্রাণ প্রচেষ্টার পরেও তাকে বাঁচানো সম্ভব হয়নি। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইমরানের মৃত্যু হয়।

    ইমরানের ভাই শিমুল হোসেন বলেন, বিসিএস পরীক্ষা দিতে এসে আমার ভাই স্ট্রোক করে। এরপর টানা ছয়দিন হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর মৃত্যুবরণ করেন। আজ দুপুরে জোহরের নামাজের পরে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে।

    তিনি বলেন, তার স্বপ্ন ছিল বিসিএস ক্যাডার হওয়ার। সে অনুযায়ী পড়াশুনাও করেছে। কিন্তু তার ভাগ্যে পরীক্ষাটাও ছিল না। পরীক্ষার শুরুর কিছুক্ষণ আগেই সে স্ট্রোক করে। তার কিসের এত তাড়া ছিল জানি না! শুধু তার একার স্বপ্ন ভঙ্গ হয়নি, স্বপ্ন ভঙ্গ হয়েছে আমাদের পরিবারের সবার। ইমরান থাকতেন বিশ্ববিদ্যালয়ের ড. মুহাম্মদ শহীদুল্লাহ হলে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর