৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    নেইমারের জোড়া গোলে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ৫-১ গোলে জয় পেয়েছে ব্রাজিল

    ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ নেইমারের জোড়া গোলে  দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ৫-১ গোলে জয় পেয়েছে ব্রাজিল।দক্ষিণ কোরিয়ার সিউল ওয়ার্ল্ড কাপ স্টেডিয়ামে শুরু থেকেই আক্রমনাত্মক খেলা শুরু করে  ব্রাজিল। ম্যাচের সাত মিনিটে রিচার্লিসনের গোলে এগিয়ে যায় নেইমারের দল।তবে ৩১ মিনিটে ম্যাচের ধারার বিপরীতে স্ট্রাইকার হোয়াং উই-জোর গোলে সমতায় ফেরে স্বাগতিক দক্ষিণ কোরিয়া। তবে বেশিক্ষণ সমতা বজায় রাখতে পারেননি হিউন-মিন সনরা। ৩৯ মিনিটে পেনাল্টি থেকে নেইমার লক্ষ্যভেদ করলে আবারও ম্যাচের কর্তৃত্ব বুঝে পায় ব্রাজিল।বিরতি থেকে ফিরে আরো তিনবার জালের দেখা পায়  নেইমার বাহিনী।

    এরপর ম্যাচের একচেটিয়া নিয়ন্ত্রণ ছিল ব্রাজিলের হাতে। মুহুর্মুহু আক্রমণে বেশ কয়েকবার দক্ষিণ কোরিয়ার গোলমুখে হানা দেন নেইমার-রাফিনহারা। তবে কোরীয় গোলরক্ষকের দৃঢ়তায় ব্যবধান বাড়াতে পারছিল না ব্রাজিল।

    তবে শেষদিকে দুই বদলি কৌতিনিয়ো এবং হেসুস আরও দুইবার দক্ষিণ কোরিয়ার জাল কাঁপিয়ে ব্রাজিলের বড় জয় নিশ্চিত করেন। নেইমারের বদলি হিসেবে মাঠে নামার মিনিট দুয়েকের মাঝেই বক্সের বাঁ পাশ থেকে অসাধারণ ফিনিশে ম্যাচে ব্রাজিলকে ধরাছোঁয়ার বাইরে নিয়ে যান কৌতিনিয়ো। যোগ করা সময়ে আরেক বদলি হেসুস লক্ষ্যভেদ করে কোরিয়ানদের চূড়ান্তভাবে হতাশ করেন।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর