৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    বিএসজেসি স্পোর্টস ফেস্টিভালে দাবায় রাশেদ-মোরসালিন যুগ্ম চ্যাম্পিয়ন

    ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটি (বিএসজেসি)’র ব্যবস্থাপনায় ‘ওয়ালটন-বিএসজেসি স্পোর্টস ফেস্টিভাল-২০২২’ শুরু হয়েছে।

    আজ (রোববার) জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনস্থ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে এই স্পোর্টস কার্নিভালের উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিএসজেসি’র সভাপতি নাসিমুল হাসান দোদুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীমের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি ও স্পোর্টস কার্নিভালের আহবায়ক জাহেদ হোসেন খোকন। এসময় বিএসজেসি’র যুগ্ম সম্পাদক ও স্পোর্টস কার্নিভালের সদস্য সচিব মাহমুদুল হাসান, দপ্তর ও প্রচার সম্পাদক মো. আনোয়ার হোসেন, সিনিয়র সদস্য আবু দারদা যোবায়েরসহ বিএসজেসি’র অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

    বিএসজেসির এই স্পোর্টস ফেস্টিভাল প্রথমবারের মতো অন্য দুটি ক্রীড়া সাংবাদিক সংগঠন যথাক্রমে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিএসজেএ) সদস্যরাও অংশ নিচ্ছেন।

    উদ্বোধনী দিনে দাবা ডিসিপ্লিনের খেলা অনুষ্ঠিত হয়। এ ইভেন্টে বিএসজেসি’র সদস্য রাশেদুর রহমান ও বিএসপিএ’র সদস্য মোরসালিন আহমেদ যুগ্ম চ্যাম্পিয়ন হন। এছাড়া বিএসজেএ’র সদস্য আরাফাত যোবায়ের রানার আপ এবং বিএসজেসি’র অরণ্য গফুর তৃতীয় হন।

    এবারের ফেস্টিভালে মোট পাঁচটি ডিসিপ্লিনে খেলা অনুষ্ঠিত হচ্ছে। এগুলো হচ্ছে- দাবা, ক্যারম, ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও শ্যুটিং।

    আগামীকাল (সোমবার) দুপুর ১২টায় জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ারের দ্বিতীয় তলায় টেবিল টেনিস খেলা অনুষ্ঠিত হবে। খেলার বিজয়ীদের মাঝে ক্রেস্টসহ প্রথমবারের মতো অর্থ পুরস্কারও দেয়া হবে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর