৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ইমারন খান পাকিস্তান সরকারকে ৬ দিনের আল্টিমেটাম দিলেন

    পাকিস্তান তেহরিক-ই ইনসাফ পার্টির নেতা সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান পাকিস্তানের  প্রধানমন্ত্রী শেহবাজ শরিফের সরকারকে আগামী ছয়দিনের মধ্যে পার্লামেন্ট ভেঙে দিয়ে নির্বাচন দিতে আল্টিমেটাম দিয়েছেন ।

    ইসলামাবাদের জিন্নাহ এভিনিউ থেকে বানি গালার দিকে যাওয়ার সময় বৃহস্পতিবার (২৬ মে) সকালে সমর্থকদের উদ্দেশ্যে দেওয়া ভাষণে সাবেক এ প্রধানমন্ত্রী এমন হুঁশিয়ারি উচ্চারণ করেন।

    ইমরান খান বলেন, সরকার পার্লামেন্ট ভেঙে দিয়ে নির্বাচন ঘোষণা না করা পর্যন্ত আমি এখানে বসে থাকব, কিন্তু আমি গত ২৪ ঘণ্টায় যা দেখেছি, তাতে মনে হচ্ছে তারা (সরকার) দেশকে নৈরাজ্যের দিকে নিয়ে যাচ্ছে।’

    তিনি দাবি করেন, সরকার দেশের সাধারণ মানুষ এবং পুলিশ বাহিনীর মধ্যে বিভিদ সৃষ্টির চেষ্টা চালাচ্ছে।  মূলত সরকার খুশি হবে যদি আমি ইসলামাবাদে অবস্থান করি তাহলে।  কারণ এতে জনগণের সঙ্গে পুলিশ ও সেনাবাহিনীর মধ্যে সংঘর্ষ হওয়ার সম্ভাবনা বেড়ে যাবে।

    ইমরান খান পিটিআই-এর আজাদী মার্চ’ থামাতে পুলিশি অভিযান এবং `আমদানি করা সরকারের’ ব্যবহৃত `কৌশলের’ নিন্দা করেছেন। একই সঙ্গে বিষয়টি নজরদারিতে রাখায় সুপ্রিম কোর্টের প্রশংসা করেছেন।

    তিনি দাবি করেন,  পিটিআই-এর মিছিলে চালানো হামলায় এখন পর্যন্ত দলের পাঁচজন নেতাকর্মী নিহত হয়েছেন।

    রেড জোনে পিটিআই-এর বিক্ষোভকারীদের অবস্থান নেওয়ার বিষয়ে পাকিস্তানের তথ্য ও সম্প্রচার মন্ত্রী মরিয়ম আওরঙ্গজেব জিও নিউজকে বলেন, যে রেড জোনে নিরাপত্তা পরিকল্পনা অনুযায়ী করা হয়েছে।  এছাড়া ওই এলাকায় অবস্থানকারী সাধারণ মানুষ এবং গুরুত্বপূর্ণ ভবনের নিরাপত্তা নিশ্চিত করা হচ্ছে।

     

    সূত্র: ডন, জিও নিউজ

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর