৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    এমবাপ্পে রিয়াল মাদ্রিদের প্রস্তাব ফিরিয়ে থাকছেন পিএসজিতেই

    কিলিয়ান এমবাপ্পে কোথাও যাচ্ছেন না । শেষ মুহূর্তে প্যারিস সেইন্ট জার্মেইতেই থাকছেন ফ্রান্সের তারকা ফুটবলার। নতুন করে পিএসজির সঙ্গে চুক্তি করতে যাচ্ছেন এমবাপ্পে। ফিরিয়ে দিয়েছেন রিয়াল মাদ্রিদের প্রস্তাব ।

    ধারণা করা হচ্ছে ২০২৫ সাল পর্যন্ত অর্থ্যাৎ তিন বছরের চুক্তি করতে যাচ্ছে দুই পক্ষ। রিয়াল মাদ্রিদের প্রেসডিন্ট ফ্লোরেন্তিনো পেরেজকে এক চিঠিতে রিয়াল মাদ্রিদে না যাওয়ার কথা জানান এমবাপ্পে।

    চিঠিতে তিনি লিখেছেন, ‘প্রিয় ফ্লোরেন্তিনো পেরেজ, আমি আপনাকে জানাচ্ছি, আমি পিএসজিতে থাকার সিদ্ধান্ত নিয়েছি। আপনি রিয়াল মাদ্রিদে খেলার জন্য আমাকে যে সুযোগটি দিয়েছিলেন সেজন্য ধন্যবাদ জানাতে চাই। জেনে খুশি হবেন, ছোটকাল থেকেই আমি এই ক্লাবের ভক্ত। আশা করছি আপনি আমার সিদ্ধান্তটাকে সম্মান করবেন। চ্যাম্পিয়নস লিগের ফাইনালের জন্য শুভকামনা।’

    আগামী মৌসুমের শুরু থেকে রিয়াল মাদ্রিদে এমবাপ্পে খেলবেন তা প্রায় নিশ্চিত ছিল। কিন্তু মৌসুম শেষ হওয়ার ঠিক আগে পিএসজি তাদের সেরা খেলোয়াড়ের দলবদল আটকে দিল। বলার অপেক্ষা রাখে না, রিয়াল মাদ্রিদের থেকেও ভালো অফার পাওয়ায় আরো তিন মৌসুম মেসি ও নেইমারের সঙ্গে খেলার সিদ্ধান্ত নিয়েছেন ২৩ বছর বয়সী বিশ্বকাপজয়ী তারকা।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর