২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৩ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন সহ অন্যান্য বিষয়ক আলোচনা সভা

    BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার কে.শিমুলিয়া ইউনিয়নে জনাব মোঃ তারিক আহম্মেদের সভাপতিত্বে  জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মদিন উপলক্ষে বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন, যৌতুক, মাদক, কিশোর গ্যাং সহ মোবাইলের অপব্যবহারের প্রতিরোধ মূলক আলোচনার সভা অনুষ্ঠিত হয়।

    শুক্রবার (২০ মে) বিকাল ৩.৩০ মিনিটে কে.শিমুলিয়া ইউনিয়নের ধামারণ কাজী বাড়ী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠানটি শুরু হয়।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোল্লা সোহেব আলী, অফিসার ইনর্চাজ টঙ্গীবাড়ী থানা, উদ্বোধক হিসেবে ছিলেন কে.শিমুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান জনাব মো. আনিছুর রহমান আনিছ। সঞ্চালনায় মো. মিনাজুর রহমান মিজান, সাধারণ সম্পাদক, BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা, মুন্সীগঞ্জ জেলা কমিটি। এছাড়া বিশেষ অতিথি, সম্মানীত অতিথিসহ সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ।

    প্রধান অতিথি উক্ত সমস্যাগুলোর বিভিন্ন দিক খুব সুন্দর ভাবে উপস্থাপন করে এবং এগুলো সমাধানে সার্বিক সহযোগীতার আশ্বাস দেন।

    কে.শিমুলিয়া চেয়ারম্যান বলেন সমাজের প্রতিটি মানুষ যদি সচেতন হয় তাহলে এগুলো প্রতিরোধ করা সম্ভব। তিনি আরো বলেন সমাজের সকলকে নিয়ে সমস্যা সমাধানের চেষ্টা করবো।

    তাছাড়া বিশেষ অতিথি ও আমন্ত্রিত অতিথিরা বক্তব্যকালে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার ভূয়াসী প্রশংসা করেন এবং  উক্ত সমস্যা সমাধানের সার্বিক সহযোগীতাসহ BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার পাশে থাকার কথা ব্যক্ত করেন।

    জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মদিনের কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানটি সমাপ্ত ঘোষণা করা হয়।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর