১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৭শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    নায়িকা ফারিয়ার পোশাক বিক্রি হবে দশ টাকায়

    নায়িকার পোশাকের সঙ্গে তাল মিলিয়ে কে না পড়তে চায় । আর তা যদি হয় নায়িকা যে পোশাকটি পড়েছেন সেটি । তা হলেতো কখাই নেই।  হা নায়িকা ফারিয়ার পোশাক নাম মাত্র দামে কিনতে পারবেন নিম্ন আয়ের মানুষ।

    চলচ্চিত্রের শুটিংয়ের প্রয়োজনে অনেক পোশাক ক্রয় করে থাকেন অভিনয়শিল্পীরা। বিশেষ করে চিত্রনায়িকারা শুটিংয়ের এসব পোশাক অধিকাংশ সময় নিজের পছন্দে ক্রয় করে থাকেন। কিন্তু বিভিন্ন ব্র্যান্ডের এসব দামি কাপড় খুব বেশি ব্যবহারের সুযোগ পান না তারা।

    এবার চিত্রনায়িকা নুসরাত ফারিয়া শুটিংয়ে ব‌্যবহৃত পোশাক দিলেন নিম্ন আয়ের মানুষের জন্য। আর এই উদ্যোগ নিয়েছে সুইচ-বাংলাদেশ ফাউন্ডেশন নামে একটি প্রতিষ্ঠান। যারা রাজধানীর ঢাকা উদ্যান ও গাবতলীর দুই বস্তির মানুষদের জন্য দীর্ঘদিন ধরে কাজ করছে। এই সংগঠন ফারিয়ার পোশাকগুলো সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে বিতরণ করবে। এরই মধ্যে এসব পোশাক ফাউন্ডেশনের কাছে হস্তান্তর করেছেন ফারিয়া।

    তবে এসব পোশাক পুরোপুরি বিনামূল্যে দেওয়া হচ্ছে না। ১০ টাকার বিনিময়ে সুবিধাবঞ্চিতরা এসব পোশাক কিনতে পারবেন। তা জানিয়ে ফারিয়া বলেন, ‘ফাউন্ডেশন যে প্রক্রিয়ায় সুবিধাবঞ্চিত মানুষের সহযোগিতা করে, তা আমার ভালো লেগেছে। ১০ টাকার বিনিময়ে একেকটি পোশাক পাচ্ছেন সুবিধাবঞ্চিত মানুষেরা। তারা ফ্রিতে নিচ্ছেন না। কম টাকায় কিনে নিতে পারছেন। এটা তাদের কাছে অন্যরকম আনন্দের ব্যাপার হবে। আর এটাকে আমি দান বলছি না; উপহার বলছি।’

    সুইচ বাংলাদেশ ফাউন্ডেশনের প্রধান সমন্বয়কারী মোস্তাফিজুর রহমান। গত পাঁচ বছর ধরে কাজটি করছেন তারা। তিনি বলেন, ‘দরিদ্র মানুষদের জন্য আমরা ১০ টাকায় কাপড় তুলে দিই। এতে করে এটি দান নয়, তারা উপহার হিসেবে গ্রহণ করেন।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর