১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৭শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    বার্সা জয়ে ফিরল ন্যু ক্যাম্পে

    তিন ম্যাচ হারের পর ঘরের মাঠে বার্সেলোনা  জয়ের স্বাদ পেল । মায়োর্কার বিপক্ষে লা লিগায় রোববার ন্যু ক্যাম্পে  ২-১ গোলের আকাঙ্ক্ষিত জয় পেল তারা।

    ২৫ মিনিটে বার্সাকে এগিয়ে দেন মেম্ফিস ডিপে তার ১১তম লিগ গোলে। দ্বিতীয়ার্ধের নবম মিনিটে গোল করেন সার্জিও বুশকেটস। তাতে মনে হচ্ছিল, সহজ জয় পেতে যাচ্ছে বার্সা। কিন্তু মায়োর্কা উত্তেজনা ছড়ায় খেলা শেষ হওয়ার ১০ মিনিট আগে গোল শোধ দিয়ে। ফ্রি কিক থেকে জালে বল জড়ান আন্তোনিও রায়ো।

    এক মৌসুমে  ক্লাব ইতিহাসে প্রথমবার টানা তিনটি হোম ম্যাচ হেরে বার্সা মাঠে নেমেছিল। আগের দিন রিয়াল মাদ্রিদ লিগ শিরোপা নিশ্চিত করে ফেললেও কাতালানদের লড়াই এখন সেরা চারে থেকে পরের মৌসুমের চ্যাম্পিয়নস লিগে খেলার যোগ্যতা অর্জন করার।

    রোববারের এই জয়ে জাভি হার্নান্দেজের দল লা লিগায় দুইয়ে উঠে গেছে। সেভিয়ার চেয়ে দুই পয়েন্ট বেশি বার্সার (৬৬) এবং চারে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের (৬১) চেয়ে পাঁচ পয়েন্টে এগিয়ে। আর পঞ্চম স্থানে থাকা রিয়াল বেতিসের চেয়ে ৯ পয়েন্ট উপরে কাতালানরা।

     

    ম্যাচ শেষে জাভি বলেছেন, ‘আমি জয় ও পারফরম্যান্সে সন্তুষ্ট। আমি মনে করি আমরা ভালো খেলেছি, হয়তো খুব ভালো নয়। কিন্তু আমরা আধিপত্য করেছি।’

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর