২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    পদ্মায় স্পীডবোট ডুবি, ১১ যাত্রী উদ্ধার

    বাংলাবাজার শিমুলিয়া নৌ পথে  ‘ঈদ যাত্রায় স্পীডবোট ডুবি। এঘটনায় ১১ যাত্রী উদ্ধার করা হলেও নিখোঁজের কোন তথ্য নেই বিআইডব্লটিএ ও নৌ পুলিশের উদ্ধারকারী দলের কাছে।

    জানা যায়,শনিবার (৩০ এপ্রিল) সকাল ৮টার সময় শিমুলিয়া ঘাট থেকে বাংলাবাজার ঘাটের উদ্দেশ্যে  যাত্রী নিয়ে ছেড়ে আসে “ফোরটি পাওয়ারের‘বাবু এন্টার প্রাইজ নামের একটি স্পীডবোড। বোডটি পদ্মাসেতু অতিক্রম করলে এ দূর্ঘটনা ঘটে।

    টেউয়ের সাথে ধাক্কা লেগে তলা ফেটে গিয়ে যাত্রী নিয়ে ডুবে যায়। পরে বিআইডব্লউটিএ‘র সযোগীতায় বাংলাবাজার ঘাট থেকে যাত্রী শূন্য একটি স্পীডবোট নিয়ে চরজানাজাত নৌ পুলিশের  একটি দল ১১ যাত্রীকে উদ্ধার করে।

    বিআইডব্লউটিএ‘র বাংলাবাজার ঘাটের সহকারী ট্রাফিক ইন্সেপেক্টর ফরিদ-উজ জামান আলোচিত খবরকে বলেন, খবর পেয়ে নৌ পুলিশ সহ আমরা ঘটনা স্থলে যাই। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তলা ফেটে গিয়ে স্পীডবোটি এ দূঘটনার কবলে পড়েছে।

    বাংলাবাজার (চর-জানাজাত) নৌ পুলিশ ফাঁড়ির ইনর্চাজ জাহানুর আলী আলোচিত খবরকে বলেন, এ ঘটনায় কোন নিখোঁজের কোন তথ্য নেই। আমরা ১১ যাত্রীকে উদ্ধার করতে সক্ষম হইছে এবং তারা সবাই সুস্থ আছে।

    শিবচর উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান আলেঅচিত খবরকে বলেন, ঈদ যাত্রা নির্বিঘœ করতে আমরা কোন স্পীডবোট কেই অতিরিক্ত যাত্রী বহন করতে দিচ্ছিনা। যে বোডট দূঘটনায় পড়েছে সেটিতেও ১১জন যাত্রী ছিলো যেটা ধারণ ক্ষমতা চেয়েও ১জন কম।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর