১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৭শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    মৃত্যুর আগে ‘প্রেমিকার’ বিয়েতে যে ‘উপহার’ দিয়ে গেলেন যুবক

    প্রেমে ব্যর্থতা অনেকেই মেনে নিতে পারেন না। অনেকের মতো ‘প্রেমিকার’ অন্যজনের সঙ্গে বিয়েটা মেনে নিতে পারেননি এই যুবক। বিরহের জ্বালা সইবার চেয়ে মৃত্যুকে শ্রেয় মনে হয়েছে তার। তবে মৃত্যুর আগে প্রিয় মানুষকে নতুন জীবনের শুরুতে ‘উপহার’ দিতে ভোলেননি। নিজের ‘মৃত্যুই’ প্রেমিকাকে উপহার দিয়েছেন তিনি।
    ভারতের ছত্তিশগড়ের বালোদ জেলায় এই হৃদয়বিদারক ঘটনা ঘটেছে বলে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে।

    ওই প্রতিবেদনে বলা হয়েছে, একতরফভাবে স্থানীয় এক তরুণীর প্রেমে পড়েন ওই যুবক। ওই তরুণীর পরিবার অন্য জায়গায় তার বিয়ে ঠিক করেছে জানতে পেরেই মুষড়ে পড়েন ওই যুবক। মেয়েটিকে প্রেমের প্রস্তাবও দেন। কিন্তু পরিবারের অনুমনি ছাড়া কোনো সম্পর্কে জড়াতে অস্বীকৃতি জানান ওই তরুণী।

    এর পর হতাশায় ডুবে গিয়ে ওই যুবক তার ঘরের দেয়ালে কাঠকয়লা দিয়ে ‘আমার মৃত্যু তোমার বিয়ের উপহার, আমি তোমাকে ভালোবাসি’ লিখে ঘরে একটি ফাঁস ঝুলিয়ে গলায় লাগানোর একটি ভিডিও ধারণ করেন। ভিডিওটি হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস পোস্ট করে আত্মহত্যা করেন তিনি।

    প্রাদেশিক পুলিশ জানায়, মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। হোয়াটসঅ্যাপে আপলোড করা ভিডিওটিও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর