৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    বাসর ঘরে নববধূকে স্বামীর সহযোগিতায় দুলাভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

    বগুড়ার ধুনটে বাসর ঘরে স্বামীর সহযোগিতায় নববধূকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে দুলাভাইয়ের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় মামলা করেছেন ভুক্তভোগীর বাবা।

    শুক্রবার (২২ এপ্রিল) রাতে মামলা করেন তিনি। পরে অভিযান চালিয়ে রাতেই মামলার প্রধান আসামি আলমগীর হোসেনকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

    শনিবার (২৩ এপ্রিল) সকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। আলমগীর হোসেন সিরাজগঞ্জ সদরের ভুরভুড়িয়া গ্রামের রোস্তম আলীর ছেলে।

    মামলা সূত্রে জানা গেছে, সম্প্রতি ওই নববধূকে বিয়ে করে নিজের বাড়িতে তোলেন বর। ওই দিন রাত সাড়ে ১১টার দিকে নবদম্পতি বাসর ঘরে ঢোকেন। এ সময় শরবতের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে নববধূকে পান করান বরের দুলাভাই আলমগীর। কিছুক্ষণ পর ঘুমিয়ে পড়েন নববধূ। এরপর স্বামীর সহযোগিতায় রাতভর ওই নববধূকে ধর্ষণ করেন আলমগীর।

    পরের দিন সকালে নববধূ ঘুম থেকে উঠে দেখেন আলমগীর তার সঙ্গে ঘুমিয়ে আছেন। আর একই ঘরের পাশের বিছানায় ঘুমিয়ে আছেন তার স্বামী। বিষয়টি শ্বশুর-শাশুড়ি ও স্বামীকে জানালেও তারা কর্ণপাত করেননি, উল্টো নববধূকে মারধর করেন। একইভাবে আরো কয়েক দিন তাকে ধর্ষণ করেন আলমগীর।

    পরবর্তীতে নববধূ তার বাবাকে মোবাইল ফোনে ঘটনাটি খুলে বলেন। এরপর তাকে স্বামীর বাড়ি থেকে নিজের বাড়ি নিয়ে যান বাবা। এ ঘটনায় শুক্রবার রাতে থানায় মামলা করেছেন নববধূর বাবা। মামলায় আলমগীর হোসেন ছাড়াও নববধূর স্বামী, শ্বশুর ও শাশুড়িকে আসামি করা হয়েছে।

    ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ‘মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। এছাড়া নববধূর শারীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এরপর আদালতে তার জবানবন্দি রেকর্ড করা হবে।’

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর