১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    নাহিদের বাবা মামলা দায়ের করেছেন

    নিহত কুরিয়ার সার্ভিস কর্মী মো. নাহিদের বাবা বাদি হয়ে নিউ মার্কেটে ব্যবসায়ী ও ঢাকা কলেজ শিক্ষার্থী সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করেছেন। বুধবার (২০ এপ্রিল) দিবাগত রাতে নিউমার্কেট থানায় তিনি মামলাটি দায়ের করেন। তবে মামলায় কোনো আসামির নাম কিংবা সংখ্যা  উল্লেখ করা হয়নি।

    নিউমার্কেট থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম কাইয়ুম বলেন, ‘রাত সাড়ে ১২টায় মামলাটি হয়। মামলায় অজ্ঞাতনামা আসামি উল্লেখ করা হয়েছে। সংখ্যাও সেখানে নেই। তবে আমরা তদন্তপূর্বক এ ঘটনার সঙ্গে দায়ী যারা তাদের আইনের আওতায় নিয়ে আসবো।’

    মঙ্গলবার (১৯ এপ্রিল) সংঘর্ষের মধ্যে পড়েন নাহিদ। বেধড়ক মারধরে জ্ঞান হারিয়ে ফেলেন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় ওই দিনই তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। তবে রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।’

    খোঁজ নিয়ে জানা গেছে, ছয় মাস আগে বিয়ে করেন নাহিদ। তিনি এলিফ্যান্ট রোডের বাটা সিগনাল সংলগ্ন একটি কুরিয়ার সার্ভিসে চাকরি করতেন। থাকতেন কামরাঙ্গীরচরে। তাকে হারিয়ে পরিবারের স্বজনেরা দিশেহারা।

    উল্লেখ্য, সোমবার (১৮ এপ্রিল) মধ্যরাতে ব্যবসায়ী-শিক্ষার্থীদের সংঘর্ষ শুরু হয়। যা পরবর্তী দিন পর্যন্ত অব্যাহত ছিল। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় পুলিশ, গণমাধ্যমকর্মীসহ অর্ধশতাধিক ব্যক্তি আহত হন। এখনো হামলায় আহত এক পথচারীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর